Saturday, April 27, 2024
HomeScrollingমাদারীপুরে হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত দুইভাই গ্রেফতার

মাদারীপুরে হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত দুইভাই গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি।।

মাদারীপুরের শিবচরের জাদুয়ারচর এলাকার চাঞ্চল্যকর সোহেল মল্লিক হত্যা মালমলার মৃত্যুদন্ডপ্রাপ্ত দুইভাইকে নারায়ণগঞ্জে থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ও র‌্যাব-১১। দীর্ঘ ৯ বছর ধরে পলাতক দুই আসামীকে বৃহস্পতিবার (৮ জুন) সকালে নারায়ণগঞ্জের সিদ্দিরগঞ্জ উপজেলার সাহেবপাড়া এলাকা থেকে গ্রেফতার করেছে। বিকেলে এই তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মুহতাসিম রসুল।

গ্রেফতারকারীরা হলেন মাদারীপুর শিবচরের জাদুয়ারচর এলাকার মৃত আব্দুল গফুর হাওলাদারের দুই ছেলে মিজানুর রহমান (৪২) ও শাহীন হাওলাদার (৩৮)। এ নিয়ে দন্ডপ্রাপ্ত তিনজনকে গ্রেফতার করে র‌্যাব। এছাড়াও আরেক আসামী মৃত আব্দুল গফুর হাওলাদারের ছেলে খালেক হাওলাদার (৩৫) এখনো পলাতক আছে।

বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মুহতাসিম রসুল জানান, সম্পত্তি নিয়ে দ্বন্দের জেরে ২০১৩ সালের ৮ আগস্ট মাদারীপুরের শিবচর উপজেলার জাদুয়ারচরের সিদ্দিক মল্লিকের ছেলে সোহেল মল্লিককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় অপরাধীরা। এই ঘটনার পরদিন নিহতের বাবা বাদী হয়ে শিবচর থানায় ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত বেশ কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে ২০১৮ সালের ১৪ মে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. শরিফ উদ্দিন আহম্মদ ৪ জনকে মৃত্যুদন্ড দেন। মামলায় গ্রেফতারের পর জামিন নিয়ে পলাতক ছিল আসামীরা। পরে র‌্যাবের বিশেষ অভিযানে গ্রেফতার করা হয় মিজানুর রহমান ও শাহীন হাওলাদারকে।
এর আগে গত ১৪ মে মামলার অপর আসামী বেলায়েত খাঁয়ের ছেলে আলআমিন খাঁকে (২৭) রাজধানী ঢাকার যাত্রবাড়ি থেকে গ্রেফতার করে র‌্যাব। এখনো পলাতক মৃত্যুদন্ডপ্রাপ্ত আরেক আসামী খালেক হাওলাদার।

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments