Wednesday, May 8, 2024
HomeScrollingদক্ষিন আফ্রিকায় সন্ত্রাসীর দেয়া আগুনে ফরিদের মৃত্যুতে মাদারীপুরের ফরিদের বাড়ীতে শোকের মাতম

দক্ষিন আফ্রিকায় সন্ত্রাসীর দেয়া আগুনে ফরিদের মৃত্যুতে মাদারীপুরের ফরিদের বাড়ীতে শোকের মাতম


মাদারীপুর প্রতিনিধি।।
নিজ ব্যবসায় লুট করতে বাধা দেয়ায় দক্ষিন আফ্রিকায় সন্ত্রাসীর দেয়া আগুনে ফরিদের মৃত্যুতে মাদারীপুরের রাজৈরে ফরিদের বাড়ীতে শোকের মাতম। ররিবার বাংলাদেশ সময় আড়াইটার দিকে দক্ষিন আফ্রিকার প্রিটোরিয়ার হাামকুয়া নামক একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। দক্ষিণ আফ্রিকার প্রবাসী ফরিদ মাদারীপুর রাজৈর উপজেলার বেপারী পাড়া এলাকার নরুল হক বেপারীর ছেলে। মৃত্যুর বিষয়টি নিহত ফরিদের পরিবার নিশ্চিত করেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার(২৪ জুলাই) দক্ষিন আফ্রিকার স্থানীয় সময় সকাল ৮ টায় প্রিটোরিয়ার হারামকুয়ায় চারজন জনের একটি সন্ত্র্রাসীদল দোকানে আগ্নেঅস্ত্র নিয়ে হামলা করে এবং মুল্যবান জিনিস ছিনিয়ে নেওয়ার সময় ব্যবসায়ী ফরিদ বাধা দিলে সন্ত্রাসীরা তার হাত-পা বেধে শরীরে আগুন ধরিয়ে দেয় এবং মালামাল লুট করে নিয়ে যায়। এসময় স্থানীয়রা আহত অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে এবং সেখানে দুইদিন চিকিৎসা নেয়ার পর রবিবার বাংলাদেশ সময় আড়াইটায় দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে এসংবাদ জানার পর পরিবারে বইছে শোকের মাতম।

নিহতের ফুফাতো ভাই সুজন রবিবার সন্ধ্যায় জানান, গত শুক্রবার দক্ষিন আফ্রিকার স্থানীয় সময় সকাল ৮টায় সন্ত্রাসীরা হামলা চালায় এবং নিহতের শরীরে আগুন ধরীয়ে দেয় এবং ২৬ জুলাই রবিবার বাংলাদেশ সময় দুপুর আড়াইটার দিকে দক্ষিন আফ্রিকার প্রিটোরিয়ার হারামকুয়া নামক স্থানের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহতরে পিতা নুরুল হক বেপারী কান্না করতে করতে জানান, আমার ছেলেকে বিদেশে পাঠিয়ে ছিলাম সংসারে সচ্ছলতার জন্য। আমার ছেলেকে সন্ত্রাসীরা মেরে ফেলেছে, আমি সরকারের কাছে একটাই দাবী জানাই আমার ছেলে লাশটা দেশে আনার ব্যবস্থা সরকার করে যেন দেয়।

রাজৈর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. শেখ সাদিক জানান, এই বিষয়টি নিয়ে আমাদের সহযোগীতা চাইলে আমরা আমাদের পক্ষ থেকে সকল প্রকার সহযোগীতা করার চেস্টা করবো।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments