Saturday, May 4, 2024
HomeScrollingমাদারীপুরের রাজৈরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩০

মাদারীপুরের রাজৈরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩০

মাদারীপুর প্রতিনিধি।।
মাদারীপুরের রাজৈরে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের চালকসহ প্রায় ৩০জন যাত্রী আহত হয়েছে। রোববার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার আলমদস্তা বড় ব্রীজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এসময় আহতদের উদ্ধার করে রাজৈরসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়। তবে দুই বাসের চালকের অবস্থা গুরুতর। পরে মহাসড়কের দুই পাশে প্রায় ৮ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হলে দুরপাল্লার যাত্রীরা দুর্ভোগে পড়ে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, একটি ইজিবাইককে অভারটেক করার সময় ঢাকা গামী হানিফ পরিবহন ও অপর দিকে থেকে আসা বরিশাল গামী কাজী পরিবহনের একটি যাত্রীবাহী বাস মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুটি বাসের সম্মুখভাগ দুমড়েমুচড়ে যায়। এতে দুটি বাসের চালক বাসের ষ্টিয়ারিং মধ্যে চাপা পড়ে যায়। পরে পুলিশ এসে অনেক চেষ্টার পর তাদের উদ্ধার। এতে দুই বাসের চালকসহ প্রায় ৩০জন যাত্রী আহত হয়। গুরুত্বর আহত হানিফ পরিবহনের চালক ইব্রাহিম (২৮) ও কাজী পরিবহনের চালক নাছির (৫৫), যাত্রী রাকিব (১৮), আরিফ শিকদার (৪৫), তিতি মৌলিককে (২৪) রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং অন্যান্য আহত যাত্রীদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়। দুর্ঘটনার পরে মহাসড়কের দুই পাশে প্রায় ৮ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়। এতে দুরপাল্লার যাত্রী দুর্ভোগের মুখে পড়ে।


এ বিষয়ে রাজৈর থানার ওসি মোঃ আসাদুজ্জামান হাওলাদার আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা শুনতে পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করি এবং আমাদের সাথে উদ্ধার কাছে ফায়ার সার্ভিস যোগ দিয়েছিল। এছাড়া দুটি গাড়ী হাইওয়ে পুলিশের হেফাজতে নিয়ে নিয়েছে। যত দ্রুত সম্ভব হয়েছে যানজট মুক্ত করার চেস্টা করা হয়েছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments