Monday, May 20, 2024
HomeScrollingমাদারীপুরে পৃথক ঘটনায় গলায় ফাঁস নিয়ে দুই যুবকের আত্মহত্যা

মাদারীপুরে পৃথক ঘটনায় গলায় ফাঁস নিয়ে দুই যুবকের আত্মহত্যা

মাদারীপুর প্রতিনিধি।।

মাদারীপুরের কালকিনিতে পৃথক দুটি ঘটনায় দুই যুবক গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করার ঘটনা ঘটেছে।মারা যাওয়া দুজন হলেন কালকিনি পৌর এলাকার কাশিমপুর গ্রামের আশ্রাফ বেপারীর ছেলে বাবু বেপারী(২১)ও এনায়েতনগর এলাকার পশ্চিম এনায়েতনগর গ্রামের দুদু মিয়ার ছেলে কারিমুল সরদার(২২)।

ঘটনা সুত্রে জানা যায়, স্ত্রীর উপর ক্ষিপ্ত হয়ে বাবু বেপারী (২১) নামে এক অটোচালক গাছের সাথে গলায় রশি লাগিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত বাবু বেপারী পৌর এলাকার কাশিমপুর গ্রামের আশ্রাফ বেপারীর ছেলে। আজ শনিবার সকালে এ ঘটনা ঘটে।
নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানাগেছে, অটোচালক বাবু বেপারীর স্ত্রী কিছুদিন আগে পারিবারিক দ্বন্দ্বের জের ধরে বাবার বাড়ি চলে যায়। পরে বাবু বেপারী তার স্ত্রীকে বাবার বাড়ি থেকে ফিরে আসতে একাধিকবার অনুরোধ করে। কিন্তু তার স্ত্রী বাবার বাড়ি থেকে আর ফিরে আসবে বলে অস্বীকার করে। এতে করে বাবু বেপারী ক্ষিপ্ত হয়ে বাড়ির পাশের একটি হিজল গাছের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করে। পরে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করে।
নিহতের প্রতিবেশী কাশিমপুর গ্রামের বাসিন্দা ও পৌরসভা আ.লীগের প্রচার সম্পাদক মেহেদী হাসান মামুন জানান, বাবু বেপারী স্ত্রী ঝগড়া বিবাদ করে বাবার বাড়িতে চলে যায়। সে চলে যাওয়ায় বাবু বেপারী ক্ষিপ্ত হয়ে আত্নহত্যা করেছে।
এ ব্যাপারে পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর আনিচুর রহমান আনিচ জানান, বাড়ির পাশের একটি গাছের সাথে গলায় রশি দিয়ে বাবু বেপারী আত্নহত্যা করেছে।

এদিকে গাছের মগ ডাল থেকে কারিমুল সরদার(২২)নামে এক তরুনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কারিমুল সরদার উপজেলার এনায়েতনগর এলাকার পশ্চিম এনায়েতনগর গ্রামের দুদু মিয়ার ছেলে। আজ শনিবার দুপুরে তার লাশ উদ্ধার করা হয়।
পুলিশ ও এলাকা সুত্রে জানাগেছে, পথ দিয়ে জমিতে কাজ করতে যাওয়ার সময় তরুন কারিমুলের লাশ তার বাড়ির বাগানের একটি গাছের মগ ডালের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয় এলাকাবাসী। পরে কালকিনি থানা পুলিশ খবর পেয়ে কারিমুলের ঝুলন্ত লাশ উদ্ধার করেন।
এব্যাপারে কালকিনি থানার ওসি নাজমুল হাসান জানান, আমরা খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করেছি। কি কারনে মৃত্যু হয়েছে তা ময়না তদন্ত ছাড়া বলা যাচ্ছে না।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments