Monday, May 20, 2024
HomeScrollingকাকে ‘অকৃতজ্ঞ’ বলছেন পরীমণি?

কাকে ‘অকৃতজ্ঞ’ বলছেন পরীমণি?

অনলাইন ডেস্ক:

‘দু-হাত পেতে ভিক্ষে চাইছো ক্ষমা, তুমি কি জানো যোগের ঘরে শূন্য করেছো জমা? বিয়োগের ঘরে কম করে বলি দুকোটি, মনে আছে কেড়ে নিয়েছিলে সব, ছাড়ো নাই খড়কুটোটি’— তসলিমা নাসরিনের আবৃতিতে নিজের ক্ষোভটাই যেন উগরে দিলেন ঢাকাই চিত্রনায়িকা পরীমণি।

শরিফুল রাজের সঙ্গে সম্পর্কটা এখন নেই বললেই চলে। একা হাতে সামলাচ্ছেন ছেলের সব দায়িত্ব। কিছুদিন আগে ছেলে রাজ্যকে নিয়ে একাই হাসপাতালে ছুটতে দেখা গেছে পরীমণিকে। এ সময় কিংবা তারপরে ছেলে কিংবা বউয়ের পাশে দেখা যায়নি রাজকে। বিষয়টি নিয়ে সম্প্রতি নেটাগরিকদের তোপের মুখে পড়েছেন এ নায়ক।

বর্তমানে আলাদাই থাকছেন রাজ-পরীমণি। সম্পর্কটা যে এখন শুধু কাগজেই আটকে আছে এটা দিনের আলোর মতো পরিষ্কার। সুযোগ পেলেই সোশ্যাল মিডিয়ায় রাজকে খোঁচা মারতে ছাড়েন না পরীমণি। আজ রোববার দুপুরেও সেরকম কিছুই প্রকাশ করলেন এ নায়িকা। তসলিমা নাসরিনের কবিতা পাঠের ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখলেন, ‘নে, এটা তোর জন্য অকৃতজ্ঞ।’

যদিও পোস্টে কারো নাম উল্লেখ নেই, তারপরও বুঝতে বাকি নেই ‘অকৃতজ্ঞ’ বলে কাকে তাক করেছেন পরীমণি। মন্তব্যের ঘরে সেটা যেন একপ্রকার বলেই দিলেন পরীর ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। এর আগে, গত ২০ জুলাই রাতে ওমর হাসিব সাইফুল্লাহ নামের এক কনটেন্ট ক্রিয়েটরের রিল ভিডিও শেয়ার করেন পরীমণি। যেখানে অকৃতজ্ঞ মানুষের ৬টি চিহ্নের কথা বলা হয়।

চলতি বছরের শুরুর দিন থেকেই রাজ-পরীর সংসারে টানাপোড়েন চলছে। মাঝে লোকদেখানো ভালো থাকার অভিনয় করলেও দাম্পত্যজীবনে মোটেও সুখী ছিলেন না এই জুটি, এমনটাই জানান পরীমণি। গত ২৯ মে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর ব্যক্তিগত ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় আবারও সামনে আসে শরিফুল রাজ ও পরীমণির দ্বন্দ্ব। এরপর থেকেই আলাদা থাকছেন এই জুটি।

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেছিলেন তারা। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments