Monday, May 20, 2024
HomeScrollingমাদারীপুরে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা

মাদারীপুরে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা

মাদারীপুর প্রতিনিধি।।

মাদারীপুর জেলার বিশিষ্টজন ও সরকারি কর্মকর্তাগণের সাথে মতবিনিময় সভা করছেন ঢাকা বিভাগের কমিশনার মো. সাবিরুল ইসলাম। শনিবার (২২ জুলাই) বিকালে মাদারীপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় প্রধান অতিথি ঢাকা বিভাগের কমিশনার মো. সাবিরুল ইসলাম বলেন, শিক্ষা , স্বাস্থ্যসেবা, সড়ক জনপদ, আইন শৃংখলাসহ জেলার সকল ক্ষেত্রে কার্যক্রম আরও ত্বরান্বিত করতে হবে। এবং জেলা প্রশাসককে সকল দপ্তরের বিভিন্ন বিষয় নিয়ে অতিসত্বর একটি ফাইল তৈরি করে কেবিনেট মিটিং এরজন্য পাঠাতে। এছাড়া বর্তমান সরকারের বিভিন্ন প্রতিশ্রুতি বাস্তবায়ন নিয়ে একটি প্রতিবেদন তৈরি করে জরুরী ভিত্তিতে পাঠানোর জন্য বলা হয়েছে।
এসময় মতবিনিময় সভায় মাদারীপুর জেলা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল পুরোপুরি চালু ও ঢাকা – বরিশালের মহাসড়কের মাদারীপুর জেলায় ৬ লেন সড়ক, মাদারীপুর শহর থেকে বিভিন্ন বাইপাস সড়ক নির্মান, কিশোর গ্যাং, মাদক ও বিদ্যালয়ে কোচিং ও প্রাইভেট পড়ানো বিষয় বেশি গুরুত্ব পেয়েছে।

মাদারীপুর জেলা প্রশাসনের আয়োজনে মাদারীপুর জেলা প্রশাসক মো. মারুফুর রশিদ খান এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, মাদারীপুর পুলিশ সুপার মো. মাসুদ আলম, সিভিল সার্জন মো. মুনীর আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে, সাবেক পৌর মেয়র নুরেআলম বাবু চৌধুরী, মুক্তিযুদ্ধকালীন খলিল বাহিনীর প্রধান ও সাবেক পৌর চেয়ারম্যান খলিলুর রহমান খান, মাদারীপুর জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান হাওলাদারসহ জেলা ও উপজেলার সরকারি সকল দপ্তরের কর্মকর্তাগণ।

 

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments