Monday, May 20, 2024
HomeScrollingনা ফেরার দেশে চলে গেলেন পারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক...

না ফেরার দেশে চলে গেলেন পারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কে এম সেকেন্দর আলি

গোপালগঞ্জ সংবাদদাতা।। 

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ০২ নং পারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কে এম সেকেন্দার আলী (৬২ ) আর নেই ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )।

বুধবার (১২ জুলাই ২০২৩ ) রাত আনুমানিক ১০:৩০ মিনিটে নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সাবেক ইউনিয়ন যুবলীগ সভাপতি এবং পরপর দুই বার নির্বাচিত ২ নং পারুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কে এম সেকেন্দার আলীর মৃত্যুর বিষয়টি তার বড় ভাই মো: সিফাত খন্দকার দুরান্ত টিভিকে জানিয়েছেন।

তিনি জানান, তার ছোট ভাই ২ বার স্ট্রোক করে প্রথমবার ফরিদপুর থেকে চিকিৎসা গ্রহনে প্রায় সুস্থ হয়ে গিয়েছিল, ২য় বার স্ট্রোক করে প্রায় এক বছর হয়ে গেলো, সেবার পিজি হাসপাতালে চিকিৎসা করানো হয়। কিছুটা ভাল হলে বাড়ি ফিরে আসে। গত বৃহ:স্পতিবার বড় পারুলিয়া নিজ বাড়িতে ৩য় বারের মত ব্রেইন স্ট্রোক করে অবস্থা খুব খারাপ হয়ে যায়। ডায়বেটিস, কিডনি সমস্যা এবং উচ্চ রক্তচাপ থাকায় বাড়িতে ডাক্তার ডেকে চিকিৎসা করে অবস্থার উন্নতি হয়নাই ।

এ দিকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কে এম সেকেন্দার আলীর মৃত্যুতে এলাকাবাসী গভীর শোক প্রকাশ করেছেন। পাশাপাশি ০২নং পারুলিয়া ইউনিয়ন, কাশিয়ানী উপজেলা ও গোপালগঞ্জ জেলার আওয়ামী লীগ পরিবারের বিভিন্ন নেতাকর্মীরা তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments