Sunday, May 19, 2024
HomeScrollingমাদারীপুরে পটকা ফোটানোকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৬

মাদারীপুরে পটকা ফোটানোকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৬

মাদারীপুর প্রতিনিধি।।
মাদারীপুরে পটকা ফোটানোকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে ৬ জন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার(১১ এপ্রিল) রাত ৯টার দিকে সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের চতুরপাড়া এলাকায় বড় ব্রীজ এলাকায় ঘটনা ঘটে।
জানা গেছে, মস্তফাপুর এলাকার চতুরপাড়া এলাকার আবুল হোসেন দর্জির ছেলে আক্তার দর্জি রাতে কয়েকটি পটকা (আতশবাজি) ফোটায়। এ সময় প্রকট শব্দ হলে প্রতিবেশী ইদ্রিস মোল্লার ছেলে হাসান মোল্লা বাঁধা দেয়। এতে আক্তার দর্জি ও হাসান মোল্লার মধ্যে কথার কাটাকাটি হয়। পরে দু’জনের হাতাহাতির ঘটনাও ঘটে।
এ খবর ছড়িয়ে পড়লে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। এর আগেই সংঘর্ষে আহত হয় উভয়পক্ষের অন্তত ৬ জন। তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ‘সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শণ করেছে। সংঘর্ষে দুইপক্ষের লোকজনই আহত হয় বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’
MHS /LN24BD
RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments