Friday, May 3, 2024
HomeScrollingপারিশ্রমিক বিতর্কে কারিনার পাশে তাপসী

পারিশ্রমিক বিতর্কে কারিনার পাশে তাপসী

অনলাইন ডেস্ক |

তাপসী ও কারিনা
মহাকাব্যের ‘সীতা’র ভূমিকায় অভিনয়ের জন্য ১২ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন কারিনা কাপুর খান। এমন খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় তীব্র আক্রমণের মুখে পড়তে হয় নায়িকাকে।

এই ঘটনায় এবার কারিনার সমর্থনে সুর চড়ালেন ‘পিঙ্ক’-খ্যাত অভিনেত্রী। তার সাফ বক্তব্য, কাজের জন্য কারিনার মোটা অঙ্কের পারিশ্রমিক চাওয়ার যথেষ্ট অধিকার রয়েছে।

এক সাক্ষাৎকারে তাপসী বলেন, “যদি এই একই পদক্ষেপ কোনো পুরুষ অভিনেতা নিতো, তখন কিন্তু অন্য কথা বলা হতো। তখন বলা হতো, তিনি এই পারিশ্রমিক চাওয়ার জন্য যথেষ্ট যোগ্যতা অর্জন করেছেন। অথচ কোনো নারী এই পারিশ্রমিক চাইলে তাকে খারাপ ভাবা হয়। বলা হয়, ও বড় বেশি চেয়ে ফেলেছে।”

আরও বলেন, “কোনো নারী পারিশ্রমিক বাড়ালেই প্রশ্ন উঠতে শুরু করে কেন? কারিনা আমাদের দেশের অন্যতম সুপারস্টার। আপনার কি মনে হয় কোনো পৌরাণিক চরিত্রে কোনো পুরুষ অভিনয় করলে তিনি বিনা পয়সায় কাজ করেন?”

রামায়ণকে বড়পর্দায় আনতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই। ওই ছবিতে সীতার ভূমিকায় প্রস্তাব দেওয়া হয় কারিনাকে। এ জন্য ওঠে ১২ কোটি রুপি চাওয়ার গুঞ্জন।

সেই সময় ‘বয়কট কারিনা খান’ হ্যাশট্যাগ ট্রেন্ডিং হয় টুইটারে। কেউ লিখেছেন, কীভাবে মাদকাসক্ত মা সীতার ভূমিকায় অভিনয় করতে পারেন, কঙ্গনা রনৌতকে প্রস্তাব দেওয়া হোক, সীতা নয় সূর্পনখার ভূমিকায় মানাবে কারিনাকে বা তৈমুরের মা কীভাবে সীতা হতে পারে ইত্যাদি।

সাধারণত ছবি প্রতি ৬-৮ কোটি রুপি নিয়ে থাকেন কারিনা। সীতার ভূমিকায় বেশি পারিশ্রমিক চাওয়ার কারণ হলো, এই ছবির জন্য তাকে ৮-১০ মাস সময় দিতে হবে।

এ দিকে রামায়ণ অবলম্বনে নির্মিত আরেক ছবি ‘আদিপুরুষ’-এ সীতাকে অপহরণকারী রাবণের ভূমিকায় অভিনয় করছেন কারিনার স্বামী সাইফ আলী খান।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments