Monday, April 29, 2024
HomeScrollingবিয়ে নিয়ে ঝগড়ার পর মুখ দেখাদেখি বন্ধ!

বিয়ে নিয়ে ঝগড়ার পর মুখ দেখাদেখি বন্ধ!

অনলাইন ডেস্ক |

শাহরুখ খান ও সালমান খানের বন্ধুত্বের কথা বলিউড দর্শক মাত্রই জানা। তবে মাঝে একটা সময় ছিল তাদের মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ হয়ে গিয়েছিল। ঠিক কী ঘটেছিল তখন? এ নিয়ে নানান ধরনের গুঞ্জন থাকলেও শাহরুখ দাবি করেন ভিন্ন কিছু।

সম্প্রতি কিং খানের একটি ফ্যান ক্লাব সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। যেখানে শাহরুখকে বলতে শোনা যায়, “কেউ জানে না আমার ও সালমানের ঝগড়া কী কারণে হয়েছিল? কারণটা খুবই ছোট্ট। দুজনের মধ্যে কে বেশি সুখী? তা নিয়েই আমাদের তর্ক হচ্ছিল।”

শাহরুখ বলেন, তিনিই সবচেয়ে সুখী। কারণ সারা দিন কাজের পর বাড়ি ফিরে স্ত্রীর মুখ দেখতে পান, আর সমস্ত ক্লান্তি দূর হয়ে যায়। ঠিক তখনই শাহরুখকে থামিয়ে সালমান বলেন, “ও আসলে আমাকে পরোক্ষভাবে বিয়ের জন্য রাজি করানোর চেষ্টা করছে।”

“সালমান আমাকে বলেছে, ও সবচেয়ে সুখী, কারণ বাড়ি ফিরে ওকে বউ-এর মুখ দেখতে হয় না।”

এখানেই শাহরুখ-সালমানের খুনসুটি বন্ধ হয়নি। কিং খান বলেন, তিনি বাড়ি ফিরে স্ত্রীর পাশে বসে শান্তি খুঁজে পান। সালমানও কম যান না। তিনি ফের উত্তর দেন, “আমি বাড়ি ফিরলে আমাকে এক ডজন মেয়ে ঘিরে ধরে।”

শাহরুখ-সালমান তাদের ঝগড়ার আসল কারণটা খোলসা না করলেও জানা যায়, ২০০৮ সালে ক্যাটরিনা কাইফের জন্মদিনের পার্টিতে নাকি তাদের মধ্যে ঝামেলার সূত্রপাত। যদিও পরে তারা বিবাদ মিটিয়ে নেন। এর আগে ঐশ্বরিয়া রাইকে নিয়ে তাদের মাঝে একদফা ঝগড়া হয়।

বর্তমানে অ্যাকশন থ্রিলার ‘পাঠান’-এ অভিনয় করছেন শাহরুখ। এ ছবির শেষ দিকে লম্বা সময়ের জন্য দেখা যাবে সালমানকে। এ ছাড়া আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ছবিতে আলাদা আলাদাভাবে হাজির হবেন অপর দুই খান।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments