Saturday, May 18, 2024
HomeScrollingরাধে দেখে সালমানের কাছে অক্সিজেন চাইলেন ভক্ত!

রাধে দেখে সালমানের কাছে অক্সিজেন চাইলেন ভক্ত!

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ দেখার পর চারদিক থেকে কটাক্ষ ধেয়ে আসছে সালমান খানের দিকে। এক টুইটার ব্যবহারকারী তাকে ট্যাগ করে লিখেছেন, ছবি দেখে অসুস্থ হয়ে পড়েছি।

সালমান অনুরাগীদের ঈদের শুভেচ্ছা জানিয়েছিলেন। একই সঙ্গে তার ছবি দেখার জন্য ধন্যবাদ দিয়েছিলেন সবাইকে। এখানেই কাটল তাল। ‘ভাইজান’ যখন তার ছবি নিয়ে ‘মন কি বাত’ বলতে শুরু করলেন, তখনই তার মন্তব্যকে ঘিরে শুরু হল বিতর্ক।

কেউ লিখেছেন, ‘আমাদের মিমের জোগান দেওয়ায় আপনাকে ধন্যবাদ। ’

একজন আবার লিখে বসলেন, ‘করোনার সঙ্গে তবু লড়ে নেওয়া যাবে। তবে রাধের সঙ্গে লড়াই করা যাবে না। সরকারের উচিৎ তাড়াতাড়ি টিকাদানের ব্যবস্থা করার। নইলে একসঙ্গে দুটি মহামারীকে সামলানো যাবে না।’

শুভম নামের একজন লিখেছেন, ‘সালমান ভাই, আমার এবং শ্যালকের জন্য জরুরি অক্সিজেন দরকার।কারণ গতকাল আমরা রাধে দেখেছি। দয়াকরে আমাদের সাহায্য করুন।’

আগাগোড়াই অনুরাগীদের ঈদের উপহার দিয়ে এসেছেন ‘ভাইজান’। সারা বছর বহু প্রত্যাশা নিয়ে সেই দিনটার দিকেই তাকিয়ে থাকেন তারা। বড়পর্দায় সালমানের জাদু দেখার অপেক্ষায় প্রেক্ষাগৃহের সামনে থাকে দীর্ঘ লাইন। এই সময়ে সেই দৃশ্য না দেখা গেলেও, উচ্ছ্বাসে ভাটা পড়েনি একটুও। মুঠোফোনেই ইতিমধ্যে এই ছবি দেখে ফেলেছেন অনেকে।

তবে এই প্রথম বোধ হয় ভাইজানের দেওয়া ঈদের উপহারে মন ভরেনি দর্শকের। নেটমাধ্যমে অবিরত ট্রোলিং তেমনটাই বলছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments