Friday, April 26, 2024
HomeScrollingশেখ হাসিনার লক্ষ্য বাসস্তবায়নে কাজ করতে হবে-ড. আবদুস সোবহান গোলাপ

শেখ হাসিনার লক্ষ্য বাসস্তবায়নে কাজ করতে হবে-ড. আবদুস সোবহান গোলাপ

মাদারীপুর প্রতিনিধি।।

শেখ হাসিনা সরকার প্রান্ত্রিক জনগণের জীবনমান উন্নযনের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের সম্মিলিত প্রচেষ্টায় এই লক্ষ্য বাস্তবায়ন করা সম্ভব। তাই উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ কে এক হয়ে শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়নে কাজ করতে হবে। রবিবার(২৪ এপ্রিল) কালকিনি উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে যোগদান করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান গোলাপ এমপি।

এছাড়াও এমপি আরও বলেন, শেখ হাসিনার বেচেঁ থাকলে জনগন ভাল থাকবে’’ শেখ হাসিনা ভাল থাকলে দেশ ভাল থাকবে ও দেশের উন্নয়ন হবে। তাই শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

মাদালীপুর জেলা প্রশাসক ড.রহিমা খাতুনের সভাপতিত্বে ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন,মাদারীপুর সংরক্ষিত মহিলা আসনের এমপি তাহমিনা বেগম, মাদারীপুর অতিরিক্ত জেলা প্রশসাক (সার্বিক) শিমুল কুমার সাহা, মাদারীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ আবুল বাসার, কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপংকর তঞ্চঙ্গ্যা, কালকিনি পৌরসভার মেয়র এসএম হানিফ, কালকিনি উপজেলা ভাইস চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম সহ জেলা ও উপজেলার বিভিন্ন সরকারী কর্মকর্তা ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments