Saturday, April 27, 2024
HomeScrollingরণবীরের সঙ্গে জুটি বাঁধবেন আলিয়া!

রণবীরের সঙ্গে জুটি বাঁধবেন আলিয়া!

অনলাইন ডেস্ক।।

দীপিকা পাড়ুকোনের জায়গা নিতে চলেছেন আলিয়া? সঞ্জয় লীলা ভানসালীর পরবর্তী সিনেমা ‘বৈজু বাওরা’ তে দীপিকার পরিবর্তে আলিয়া ভাট রণবীর সিংহের বিপরীতে অভিনয় করবেন বলে জোর গুঞ্জন চলছে।

বর্তমানে রণবীর ও আলিয়া করণ জোহর পরিচালিত ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’-র শুটিংয়ে ব্যস্ত। এর মধ্যেই খবর এল, সঞ্জয়ের পরের ছবিতেও সম্ভবত জুটি হিসেবে থাকছেন তারা।

ছবির পরিকল্পনা শুরু হওয়ার প্রথম দিন থেকে সবার ধারণা ছিল, ‘গোলিয়ো কি রাস লীলা রাম-লীলা’, ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’-এর মতো ‘বৈজু বাওরা’-তেও দীপিকাই অভিনয় করবেন রণবীরের বিপরীতে। কিন্তু চলতি মাসের শুরুর দিকে জানা যায়, স্বামী রণবীরের সমান পারিশ্রমিক চাওয়ার জন্য তাকে সঞ্জয়ের আগামী ছবি থেকে বাদ দেওয়া হয়েছে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত দীপিকা বা সঞ্জয়, কেউ মুখ খোলেননি। বাদ পড়ার কারণ জানার পর বলি-পাড়ায় তোলপাড় হয়ে গেলেও কোনো মন্তব্য করেননি তারকারা।

জানা যায়, দীপিকার পরিবর্তে আলিয়ার নাম উঠে এসেছে। যদিও এখনও সব কিছুই প্রাথমিক পর্যায়ে। সূত্রের দাবি অনুযায়ী, ভানসালির ছবির আলোচনায় বসার আগে করণের ছবির সিংহভাগ শুট সেরে নিতে চাইছেন রণবীর এবং আলিয়া। তাই কথাবার্তা না হওয়া পর্যন্ত কিছুই বোঝা যাবে না।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments