Friday, April 26, 2024
HomeScrollingমাদারীপুরে এ্যাড. মতিন মোল্লা ফাউন্ডেশনের ঈদ খাদ্যসামগ্রী বিতরণ

মাদারীপুরে এ্যাড. মতিন মোল্লা ফাউন্ডেশনের ঈদ খাদ্যসামগ্রী বিতরণ

মাদারীপুর প্রতিনিধি
মাদারীপুরে তিন শতাধিক অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উদ্যোগে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর শহরের মৈত্রী মিডিয়া সেন্টারে স্বাস্থ্যবিধি মেনে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ঈদের আগে খাদ্রসামগ্রী পেয়ে খুশি হয়েছেন অসহায় হতদরিদ্র এসব মানুষেরা।

এ সময় প্রতিটি পরিবারের মাঝে দের কেজি পোলাও চাল, ২ প্যাকেট সেমাই, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি চিনি ও গুঁড়াদুধ বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান ফুকুর সভাপতিত্বে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আবু সোহেল মোল্লা ও ফাউন্ডেশনের সেক্রেটারী মিজান শিকদারের সার্বিক সহযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকর ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করেন মাদারীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুদ্দিন গিয়াস। এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি মাদারীপুর কলেজের সাবেক অধ্যক্ষ ও ফাউন্ডেশনের উপদেষ্টা হিতেন চন্দ্র মন্ডল, উপদেষ্টা ও মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি জ্যেষ্ঠ সাংবাদিক মাহাবুবুর রহমান বাদল, মৈত্রী মিডায়া সেন্টারের সাধারণ সম্পাদক এস এম আরাফাত হাসান, ফাউন্ডেশনের সহ-সংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন জুয়েল, সদস্য সোবাহান মজুমদার, মঈন খান প্রমুখ।

এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান ফুকু জানান, ‘মানুষের কল্যাণে আমাদের ফাউন্ডেশন দীর্ঘদিন যাবত অসহায় মানুষের মাঝে বিভিন্ন সহায়তা প্রদান করে আসছে। সেই ধারাবাহিকতায় আসছে ঈদ উল ফিতরে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।’

 

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments