Saturday, April 27, 2024
HomeScrollingমাদারীপুর বিদ্যুৎতের লাইন নেওয়াকে কেন্দ্র করে ভিক্ষুক পরিবারের উপর হামলা

মাদারীপুর বিদ্যুৎতের লাইন নেওয়াকে কেন্দ্র করে ভিক্ষুক পরিবারের উপর হামলা

বিধান মজুমদার,বিশেষ প্রতিনিধি।।

মাদারীপুরের সদর থানার কেন্দুয়ায় রাইস মিলের জন্য বিদ্যুৎতের লাইন নেওয়াকে কেন্দ্র করে এক পরিবারের উপর হামলা চালিয়েছে প্রভাবশালীরা। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে রাজৈর থানাধীন বাজিতপুর গ্রামে এই হামলার ঘটনাটি ঘটে। হামলার ঘটনায় জাকির হাওলাদার (৫৫), অজুফা বিবি (৮৫), ইয়ামিন হাওলাদার(২২), সালমা বেগম (৩৫) আহত হয়। গুরুতর আহত অবস্থায় ইয়ামিন হাওলাদার কে মাদারীপুর সদর হাসপাতাল থেকে ফরিদপুর মেডিকেলে প্রেরন করেছে দায়িত্বরত চিকিৎসক।

ঘটনার বিবরনে জানা যায়, জাকির হাওলাদারের বাড়ির উপর দিয়ে বিদ্যুৎতের লাইন নিয়ে রাইস মিল চালাবেন নেসা মোল্লার ছেলে সোহাগ মোল্লা। কিন্তু এতে বাঁধা দেয় জাকির হাওলাদার, এতেই ক্ষুব্ধ হয়ে সোহাগ মোল্লা, ইকবাল মোল্লা, পলাশ মোল্লা ও তার দলবল দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় ভিক্ষুক জাকির হাওলাদার ও তার পরিবারের উপর।

ভুক্তভোগী জাকির হাওলাদার বলেন, আমি প্রতিবন্ধী অনেক কষ্ট করি, ভিক্ষা করে খাই, আমার বাড়ির উপর দিয়া ফোর ফট্টি কারেনের লাইন নিয়া হলার মেশিন চালাইবো, কারেন্টের তার আইন্না ও রাখছে আমাগো বাড়ির লগে নেসা মোল্লার পোলা সোহাগ মোল্লা। আমরা আমাগো বাড়ির উপর দিয়া লাইন নিতে দিমু না দেইক্ষা সোহাগ মোল্লা ওর তার ভাইরা আমাগো উপর হামলা চালাইছে, আমার পোলাডার অবস্থা ভালো না। মাথায়, পিঠে, পায়ে কোপ দিছে, ডাক্তার ফরিদপুর পাঠাইয়া দিছে। আমার মায়ের কপালে ও কোপ দিছে অরা, আমি থানায় মামলা করমু, আমি পুলিশের কাছে সুষ্ঠু বিচার চাই।

হামলার ব্যাপারে ওসি কামরুল ইসলাম মিয়া বলেন, আমরা দুপক্ষের মারামারির বিষয়টি শুনেছি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments