Thursday, May 2, 2024
Homeঘোষনাদেড় বছর পর নাটকে মিম

দেড় বছর পর নাটকে মিম

নিজস্ব প্রতিবেদক |

২০২১ সালের জানুয়ারি মাসে সর্বশেষ নাটকে কাজ করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। এরপর তাকে আর নাটকে দেখা যায়নি। প্রায় দেড় বছর পর আবারও নাটকের কাজ করলেন। ১৪ মার্চ থেকে অংশ নিচ্ছেন নতুন একটি নাটকের শুটিংয়ে। এটি নির্মাণ করছেন মাবরুর রশীদ বান্নাহ। নাটকের নাম অবশ্য এখনো চূড়ান্ত করা হয়নি। এতে মিম স্ক্রিন শেয়ার করছেন অভিনেতা ও সংগীত তারকা তাহসানের সঙ্গে।

মিম বলেন, ‘গত বছরের জানুয়ারিতে আমার শেষ নাটক মুক্তি পেয়েছে। এরপর আর কাজ করা হয়নি। অনেক দিন পর ফিরলাম। আমি মূলত বিশেষ দিবসে, অনুরোধে নাটকে কাজ করি। এই নাটকের গল্পসহ সবকিছু পছন্দ হলো, তাই করছি।’

এদিকে চলতি বছরই বিয়ে করেছেন মিম। গত ৪ জানুয়ারি জমকালো আয়োজনে প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে মালাবদল করেন তিনি। সেই সূত্রে বিয়ের পর তার প্রথম নাটকও এটি। কিছুদিন আগে অবশ্য বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন নায়িকা। বড় পর্দায় মিমকে সর্বশেষ দেখা গেছে ২০১৯ সালের ‘সাপলুডু’ সিনেমায়। গোলাম সোহরাব দোদুল পরিচালিত সিনেমাটিতে তার নায়ক আরিফিন শুভ। সিনেমাটি দর্শক মহলে প্রশংসিত হয়েছিল। বর্তমানে মিম অভিনীত কয়েকটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। এর মধ্যে রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ ও দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ উল্লেখযোগ্য।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments