1. sarifhafiz48@gmail.com : livenewsdesk desk : livenewsdesk desk
  2. mehedihasan.mhs078@gmail.com : Arif Molla : Arif Molla
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  4. livenewsbd24@gmail.com : Mehedi Hasan : Mehedi Hasan
নিজেদের ইতিহাসে এবার সেরা পারফরম্যান্স উপহার দিতে চান তারা - Livenews24
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপড় কিনতে ক্রেতা সেজে এসে কাপড় চুরি, ধরা পড়ে হলো জেল বিএনপি রাজনৈতিক দল নয়, পাকিস্তানের এজেন্ট: শেখ সেলিম ‘কৃষক আমাদের জাতির মেরুদণ্ড’- ড.আবদুস সোবহান গোলাপ জাতীয় গ্রিডে যুক্ত হলো ৪০০ মেগাওয়াট বিদ্যুৎ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে একটি উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে হবে- শাজাহান খান আমার মনে হয় বিরোধীরা চোখ থাকতেও অন্ধ জানুয়ারি থেকে ব্যাংকে ডলার সংকট থাকবে না: সালমান এফ রহমান বিরামপুরে বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালিত খবর প্রকাশের পর পলাশবাড়ীতে কাঠ পুড়িয়ে কয়লা তৈরীর কারখানা ভেঙে গুড়িয়ে দিলেন প্রশাসন মেসির জন্য অপেক্ষা ও প্রার্থনা কালকিনিতে দুই চেয়ারম্যানের সংঘর্ষ, বোমার আঘাতে ওসিসহ আহত ১০ সশস্ত্র বাহিনীর শহীদদের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা সশস্ত্র বাহিনীর শহীদদের প্রতি রাষ্ট্রপতির শ্রদ্ধা জাতির আস্থার প্রতীক হিসেবে গড়ে উঠেছে সশস্ত্র বাহিনী সশস্ত্র বাহিনী জাতির গর্ব ও আস্থার প্রতীক: রাষ্ট্রপতি

নিজেদের ইতিহাসে এবার সেরা পারফরম্যান্স উপহার দিতে চান তারা

  • প্রকাশিত : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ৩৪ শেয়ার এবং সংবাদটি পড়েছেন।

ডেস্ক রিপোর্টঃ

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান বলেছিলেন, নিজেদের ইতিহাসে এবার সেরা পারফরম্যান্স উপহার দিতে চান তারা। নেদারল্যান্ডস ও জিম্বাবুয়েকে হারানোর মধ্য দিয়ে সেই লক্ষ্যটা পূরণও হয়ে গেছে তাদের। কারণ মূল পর্বে এবারই প্রথম একাধিক ম্যাচে জয় পেয়েছে টাইগাররা।

ভারত ও পাকিস্তানকে হারিয়ে এখন সেমিফাইনালে খেলার পথও খোলা বাংলাদেশের সামনে। তবে কাজটাকে কঠিনই মনে করেন সাকিব।

বুধবার অ্যাডিলেডে হতে যাওয়া ভারত বিপক্ষে ম্যাচে যেমন প্রতিপক্ষকে ফেভারিট বলে দিলেন তিনি। ভারতকে হারালে সেটা অঘটন হবে বলে মন্তব্য সাকিবের। তবে একই সঙ্গে তার প্রত্যাশা, সেই অঘটন ঘটানোর।

মঙ্গলবার ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে সাকিব বলেন, ‘আমার মনে হয় স্টেডিয়াম দর্শকে পরিপূর্ণ থাকবে। কারণ ভারত যেখানেই খেলতে যায় সেখানেই সমর্থন পায়। দারুণ একটা ম্যাচ হতে চলেছে।’

‘এই ম্যাচে ভারতই ফেভারিট। কারণ তারা এখানে বিশ্বকাপ জিততে এসেছে। আমরা বিশ্বকাপ জেতার জন্য আসিনি। আপনাকে পরিস্থিতি বুঝতে হবে। যদি আমরা ভারতের বিরুদ্ধে জিতে যাই তাহলে সেটাই হবে অঘটন। সর্বোচ্চ চেষ্টা করব ভারতের বিরুদ্ধে অঘটন ঘটানোর।’

নেদারল্যান্ডসকে ৯ উইকেটে হারানোর পর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১০৪ রানের বড় ব্যবধানে হেরেছিল বাংলাদেশ। তবে জিম্বাবুয়ের বিপক্ষে ৩ রানের রোমাঞ্চকর জয়ে ঘুরে দাঁড়িয়েছে টাইগাররা।

অন্যদিকে পাকিস্তানকে হারিয়ে আসর শুরু করা ভারত নিজেদের দ্বিতীয় ম্যাচে হারায় নেদারল্যান্ডসকে। সবশেষ ম্যাচে তারা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হেরেছে ৫ উইকেটে।

এখন পর্যন্ত বাংলাদেশ ও ভারত দুই দলেরই পয়েন্ট সমান ৪ করে। তবে নেট রান রেটে এগিয়ে থাকায় ভারত দুইয়ে। বাংলাদেশের অবস্থান তিন নম্বরে। ফলে বুধবার অ্যাডিলেডে যে দল জিতবে, শেষ চারে ওঠার পথ অনেকটাই সহজ হয়ে যাবে তাদের জন্য।

তিন ম্যাচে দুই জয়ে ৫ পয়েন্ট নিয়ে গ্রুপ-২ এর শীর্ষ দল দক্ষিণ আফ্রিকা।

আপনার পছন্দের লিংকের মাধ্যমে সংবাদটি শেয়ার করুন, আমাদের সাথেই থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ দেখুন
© All rights reserved © 2021
Design & Development By : JM IT SOLUTION