Friday, May 3, 2024
Homeসারাদেশঢাকা বিভাগমাদারীপুরে যাচ্চু খান তিন হাজার অসহায় দুঃস্থ পরিবারকে খাদ্য উপকরণ দিবেন

মাদারীপুরে যাচ্চু খান তিন হাজার অসহায় দুঃস্থ পরিবারকে খাদ্য উপকরণ দিবেন

মাসুদুর রহমান- মাদারীপুর।।
করোনা ভাইসারের প্রভাবে নিম্ন আয়ের মানুষেরা আজ অনেকটাই বিপর্যস্ত হয়ে পরেছেন। কবে নাগাদ এর সমাধান হবে তা কারো জানা নেই। কাজ নেই কর্ম নেই, ফলে তারা পড়েছেন বিপাকে। এরই ধারাবাহিকতায় মাদারীপুর চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমান যাচ্চু খান এর পক্ষ থেকে পৌরসভার বিভিন্ন এলাকার ৩ হাজার অসহায় দুঃস্থ পরিবারের মধ্যে খাদ্য উপকরণ বিতরণ শুরু করা হয়েছে।রোববার বিকেলে সার্বিক কাউন্টারের সামনে থেকে এই কার্যক্রম এর উদ্বোধন করেন তিনি।
সুত্রে জানা যায়, হাফিজুর রহমান যাচ্চু খানের পক্ষ থেকে পৌরসভার বিভিন্ন এলাকার ৩ হাজার অসহায় দুঃস্থ পরিবারের মধ্যে স্বেচ্ছাসেবকদের মাধ্যমে এই খাদ্য উপকরণ পৌঁছে দেয়া হবে। উপকরনের মধ্যে রয়েছে চাল,ডাল, আটা, তৈল, পিঁয়াজ, আলু, লবন ও হাত ধোঁয়ার সাবান।
এছাড়াও রাস্তার পাশ দিয়ে জনসাধারণের চলাচলে সুরক্ষার জন্য যাচ্চু খানের পক্ষ থেকে নেয়া হয়েছে পরিস্কার পরিছন্নতার অভিযান কার্যক্রম। এসময় তিনি এই কাজের উদ্বোধন করেন এবং নিজে মাঠে নেমে সেচ্ছাসেবীদের কাজের উৎসাহ যোগান।
এসময় মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ বদরুল আলম মোল্লা সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments