Saturday, April 13, 2024
HomeScrollingমাদারীপুরে সাজাপ্রাপ্ত আসামিসহ ৩ জন গ্রেফতার

মাদারীপুরে সাজাপ্রাপ্ত আসামিসহ ৩ জন গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি।।
মাদারীপুরে চারটি অর্থ আত্মসাৎ মামলায় সাজাপ্রাপ্ত ও তিনটি মামলায় পরোয়ায়ানাভুক্ত পলাতক এক আসামিসহ তিন জনকে মঙ্গলবার রাতে খুলনার সোনাডাঙা এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামিরা হলেন- মাদারীপুর সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের শহীদ সূয্যমনি সড়ক এলাকার মৃত মজিবর রহমানের ছেলে মো. রফিকুল ইসলাম (৫৫), একই ইউনিয়নের খৈয়রভাঙ্গা এলাকার মৃত চাঁন মিয়া কাজীর ছেলে জামাল কাজী (৪২) ও একই এলাকার দেরাজ উদ্দিন হাওলাদারের ছেলে হায়দার হাওলাদার (৩৫)। এর মধ্যে চারটি অর্থ আত্মসাৎ মামলায় প্রায় আড়াই বছরের সাজাপ্রাপ্ত ও তিনটি মামলায় পরোয়ায়ানাভুক্ত আসামি মো. রফিকুল ইসলাম, মাদক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি জামাল কাজী ও ডাকাতি মামলায় পরোয়ানাভুক্ত পলাতক আসামি হায়দার হাওলাদার।
বুধবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ জানতে পারে খুলনার সোনাডাঙা এলাকায় পরিচয় গোপন করে প্রায় গত চার বছর ধরে সাজাপ্রাপ্ত দুই আসামিসহ একজন পরোয়ানাভুক্ত আসামি বসবাস করছে। পরে সদর থানার উপপরিদর্শক (এসআই) জহিরুল হক ও সৈয়দ হাসিব আহমেদের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল খুলনার সোনাডাঙা এলাকায় অভিযান চালিয়ে তিন জনকে গ্রেফতার করে। এরপর বুধবার দুপুরে আদালতে মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম সালাউদ্দিন বলেন, চারটি মামলায় সাজাপ্রাপ্ত ও তিনটি মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি রফিকুল নিজের পরিচয় গোপন করে খুলনায় আশ্রয় নিয়েছিল। একই কাজ করেছিল সাজাপ্রাপ্ত আরেক আসামি জামাল ও হায়দার। তাদের গ্রেফতারের পর আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments