Wednesday, May 8, 2024
HomeScrollingকাশিয়ানী থানা পুলিশের অভিযানে ৫কেজি গাঁজাসহ দুই যুবক গ্রেফতার

কাশিয়ানী থানা পুলিশের অভিযানে ৫কেজি গাঁজাসহ দুই যুবক গ্রেফতার

 

শেখ মোঃ ইমরান, গোপালগঞ্জ।।

গোপালগঞ্জের কাশিয়ানীতে ৫ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কাশিয়ানী থানা পুলিশ।

শনিবার সাড়ে ৩টার দিকে কাশিয়ানী থানাধীন বিশ্বনাথপুর পূর্বপাড়া রেলক্রসিংয়ের পশ্চিম পাশের পাঁকা রাস্তায় এলাকা থেকে মোঃ সুমন ভূঁইয়া(২৮) ও মোঃ কাবুল শেখ(৩০) নামের দু’জন মাদক ব্যবসায়ী’কে পুরাতন একটি লাল রংয়ের ডায়াং মোটরসাইকেল ও ৫কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার নওয়ানীপাড়া গ্রামের মোঃ জালাল উদ্দীন ভূঁইয়ার ছেলে মোঃ সুমন ভূঁইয়া ও মোঃ মমিন শেখের ছেলে মোঃ কাবুল শেখ।

পুলিশ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মোঃ জিল্লুর রহমানের নির্দেশনায় এসআই(নিঃ) মোঃ হারুন অর রশিদের নেতৃত্বে সঙ্গিয় অফিসার এসআই(নিঃ) মোঃ তুষার মৃধা, এএসআই(নিঃ) মোঃ শফিকুল ইসলাম ও ফোর্সসহ বিশেষ তল্লাশি অভিযান পরিচালনা করেন কাশিয়ানী থানা পুলিশের একটি চৌকোস দল। এসময় মোঃ সুমন ভূঁইয়া(২৮) ও মোঃ কাবুল শেখ(৩০) নামের দু’জন মাদক ব্যবসায়ী মোটরসাইকেল যোগে উপজেলার জয়নগর বাজার হতে নড়াইল অভিমুখী যাওয়ার সময় বিশ্বনাথপুর পূর্বপাড়া রেলক্রসিংয়ের পশ্চিম পাশের পাঁকা রাস্তায় তাদের গতিরোধ করলে তারা পালানোর চেষ্টা করে। পরে তাদের কাছথেকে তল্লাশী করে একটি স্কুল ব্যাগের ভিতরে থেকে প্লাস্টিকের আঠাযুক্ত পলিথিনে মোড়ানো ২কেজি+২কেজি+১কেজি = ৫কেজি ওজনের ৩(তিন) পোটলা গাঁজা সহ গ্রেফতার করা হয়েছে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মোঃ জিল্লুর রহমান এতথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গোপালগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments