Saturday, April 13, 2024
HomeScrollingকাশিয়ানী’র সাজাইল গোপীমোহন উচ্চ বিদ্যালয়ে’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা

কাশিয়ানী’র সাজাইল গোপীমোহন উচ্চ বিদ্যালয়ে’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা

শেখ মোঃ ইমরান, গোপালগঞ্জ।।

গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ঐতিহ্যবাহী সাজাইল উচ্চ বিদ্যালয়ের ৯৫ তম বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা জাকজমকপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে এলাকার সুধিজনদের নিয়ে দুই দিন ব্যাপী এই বার্ষিক ক্রিড়া অনুষ্ঠানের শুভ সুচনা করা হয়। দুইদিন ব্যাপী এ বার্ষিক ক্রিড়া অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মু. রাশেদুজ্জামান।

বিদ্যালয়ের পরিচালনা পর্যদের সভাপতি প্রকৌশলী মোহাম্মদ শাহিনুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম,বিশেষ অতিথি ছিলেন, কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মোঃ জিল্লুর রহমান, সাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহাবুবুল আলম সেলিম, সাবেক চেয়ারম্যান মোঃ ফরিদুল ইসলাম ফরিদ,সাবেক প্রধান শিক্ষক মোঃ ইলিয়াছ আক্তার সাবু,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ লিয়াকত আলী মুন্সি, সাধারণ সম্পাদক মোঃ বিপ্লব হোসেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দেলওয়ার আহমদের সার্বিক ব্যাবস্থাপনায় দুই দিন ব্যাপী বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতায় অর্ধশতাধিক ইভেন্টে অংশ নেয় প্রতিযোগী শিক্ষার্থীরা।

এছাড়া বিদ্যালয়ের কতৃপক্ষ অনুষ্ঠান আকর্ষনীয় করে তুলতে বহিরাগত, আমন্ত্রিত অতিথি, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি,শিক্ষক শিক্ষিকা, কর্মচারিদের জন্য পৃথক পৃথক ইভেন্টের আয়োজন করা হয়। দ্বিতীয় দিনের জন্য শিক্ষার্থীদের অংশগ্রহণের জন্য ব্যাবস্থা করা হয় সাংকৃতিক আনুষ্ঠান।

 

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments