Saturday, April 13, 2024
HomeScrollingকমলগঞ্জে আম্বিয়া কিন্ডার গার্টেন স্কুলে ‌‘স্বপ্নজয়’ প্রকাশনা উৎসব

কমলগঞ্জে আম্বিয়া কিন্ডার গার্টেন স্কুলে ‌‘স্বপ্নজয়’ প্রকাশনা উৎসব

 

মো. সাইদুল ইসলাম, মৌলভীবাজার।।
মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার আম্বিয়া কিন্ডারগার্টেন স্কুলের ২২ বছর পূর্তি উপলক্ষে প্রকাশিত “স্বপ্নজয়” সাময়িকীর প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার আম্বিয়া কিন্ডারগার্টেন স্কুল মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত ও পতাকা উত্তোলন করা হয়। পরে অতিথিদের উত্তরীয় পড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।

আম্বিয়া কিন্ডারগার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা মো. সালাউদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুল হান্নান।

শিক্ষক মুস্তাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ পৌর মেয়র মো. জুয়েল আহমদ, বালাগঞ্জ সরকারী কলেজের সহকারী অধ্যাপক অবিনাশ আচার্য, সাবেক অধ্যক্ষ নুরুল ইসলাম,আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, নাট্যকার শুভাশিষ সিংহ, লেখক ও গবেষক আহমদ সিরাজ, সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের শিশু বিশেষজ্ঞ ডাঃ আশুতোষ সিংহ, জনতা ব্যাংক কুলাউড়া শাখা সিনিয়র অফিসার মতিউর রহমান সুমন,

এছাড়াও উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রভাষক রাবেয়া খাতুন সাবেক অধ্যক্ষ আম্বিয়া কে,জি স্কুল, অধ্যাপক সেলিম আহমদ চৌধুরী, প্রধান শিক্ষক অসমনজু রায় প্রসাদ চৌধুরী, আম্বিয়া কিন্ডারগার্টেন স্কুলের অধ্যক্ষ মমতা রানী সিনহা, শিক্ষক সমরেন্দু সেন গুপ্ত বুলবুল, সাংবাদিক শাহীন আহমেদ প্রমুখ।

অনুষ্ঠান চলাকালীন সময়ে প্রাক্তন ছাত্র ছাত্রীরা তাদের পরিচয় তুলে ধরে স্সৃতিচারণ করা হয় ও এসময় তারা শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে তাদের অনুবতি প্রকাশ করেন।

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments