Monday, May 20, 2024
HomeScrollingপলাশবাড়ীতে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত

পলাশবাড়ীতে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত

আমিরুল ইসলাম কবির, গাইবান্ধা।।

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত হয়েছে। ১৪ ই ডিসেম্বর বৃহস্পতিবার সকালে পলাশবাড়ী পৌর এলাকার সড়ক ও জনপথ (সওজ) সিএন্ডবি অফিসের পাশে পলাশবাড়ী বধ্যভূমির স্মৃতিস্তম্ভে পুস্পমাল্য অর্পনের মাধ্যমে বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলছুম স্মৃতি, গাইবান্ধা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু বক্কর প্রধান,উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,পৌর মেয়র গোলাম সারোয়ার প্রধান বিপ্লব,থানা অফিসার ইনচার্জ আরজু মো. সাজ্জাদ হোসেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন,সাধারণ সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল,বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান প্রমুখ।

এসময় উপজেলা প্রশাসন,গণমাধ্যমকর্মী,থানা পুলিশ,পৌরসভার কর্মকর্তাগণ ও আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বঙ্গবন্ধুসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন পলাশবাড়ী কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মাওঃ মুহাম্মদ মোস্তাফিজুর রহমান রাজা।।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments