Monday, May 20, 2024
HomeScrollingকাশিয়ানীতে ইউএনও এবং ওসির বিদায় সংবর্ধনা

কাশিয়ানীতে ইউএনও এবং ওসির বিদায় সংবর্ধনা

শেখ মোঃ ইমরান,গোপালগঞ্জ

গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসান ও কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ আলমের বদলী জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

০৯ ডিসেম্বর শনিবার বিকাল ৪টায় সময় কাশিয়ানী প্রেসক্লাব ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আয়োজনে উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

কাশিয়ানী প্রেসক্লাবের সভাপতি মুন্সী ওহিদুজ্জামানের সভাপতিত্বে ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সদস্য মোঃ মিঠু স্যারের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান শুব্রত ঠাকুর।

বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মিলন সাহ, কাশিয়ানী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, কাশিয়ানী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজামুল আলম মোরাদ, RJF-এর কাশিয়ানী উপজেলা শাখার সভাপতি তায়জুল ইসলাম টিটন, কাশিয়ানী প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সদস্য মোঃ বিপ্লব হোসেন, কাশিয়ানী থানার ইন্সপেক্টর (তদন্ত) খোরসেদ আলম, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের অন্যান্য সদস্য সহ অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসান এবং কাশিয়ানী থানা অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ আলমের বিদায়ী বক্তব্য শুনে উপস্থিত মানুষ আবেগ আপ্লুত হয়ে পড়েন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসান কাশিয়ানী উপজেলার মানুষদের বন্ধুত্বপ্রিয় আখ্যায়িত করে বলেন,যে স্থানেই চাকুরী করি না কেন এ উপজেলার মানুষকে কখনও আমি ভুলতে পারব না।
কাশিয়ানী থানা অফিসার ইনচার্জ বলেন, উপজেলাবাসীর সাথে আমার আত্মার সম্পর্ক সৃষ্টি হয়েছে। যা কোন দিন মুছে যাবে না। তিনি দায়িত্ব পালনকালে কাশিয়ানী থানাধীন সকল শ্রেণি পেশার মানুষের সর্বাত্মক সহযোগিতা পেয়েছেন বলেও বক্তব্যে তুলে ধরেন।

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments