Sunday, May 26, 2024
HomeScrollingনির্বাচন সংবিধান অনুযায়ী হবে, শেখ হাসিনার নেতৃত্বে - আনোয়ার হোসেন

নির্বাচন সংবিধান অনুযায়ী হবে, শেখ হাসিনার নেতৃত্বে – আনোয়ার হোসেন

মাদারীপুর প্রতিনিধি।।

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন বলেন, নির্বাচন সংবিধান অনুযায়ী হবে, শেখ হাসিনার নেতৃত্বে হবে। আমি মাদারীপুর-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী তবে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন ভোট যাকে মনোনয়ন দিবে আমি তার হয়ে আওয়ামী লীগের জন্য কাজ করবো। বুধবার সন্ধ্যায় শহরের একটি রেস্তোরাঁয় জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

মতবিনিময় সভা তিনি আরও বলেন, আমি মনোনয়ন পেলে মাদারীপুর -৩ আসনকে সম্পূর্ণ আধুনিককরণ করবো, আওয়ামী লীগের অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করবো। আগামী প্রজন্মের জন্য বিভিন্ন আইটি প্রতিষ্ঠান করবো সরকারের মাধ্যমে।
এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইরশাদ হোসেন উজ্জ্বল, জেলা কৃষক লীগের সভাপতি জাকির হোসেন হাওলাদার, জেলা কৃষক লীগের সহ-সভাপতি মিজানুর রহমান মিন্টু, পৌর পাঁচ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলিমুর রেজাসহ অনেকে।

এ সময় তিনি আরও বলেন,দলের জন্য ছাত্র জীবন থেকেই কাজ করে যাচ্ছেন। তাই এলাকার জনগণের সেবা করার সুযোগ সভানেত্রীর কাছে দাবি জানাই। তিনি তাকে নৌকার প্রার্থী করলে বিজয়ী হয়ে দলের সুনাম অক্ষুন্ন রেখে কাজ করে যাবেন।

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments