Monday, May 20, 2024
HomeScrollingঅরাজকতা নৈরাজ্য ও আগুন সন্ত্রাস ছাড়া কিছুই উপহার দিতে পারেনি বিএনপি জামাত...

অরাজকতা নৈরাজ্য ও আগুন সন্ত্রাস ছাড়া কিছুই উপহার দিতে পারেনি বিএনপি জামাত -মুহাম্মাদ ফারুক খান

শেখ মোঃ ইমরান, গোপালগঞ্জ।।

বিএনপি জামায়েত জোট দেশে অরাজকতা নৈরাজ্য ও আগুন সন্ত্রাস ছাড়া কিছুই উপহার দিতে পারেনি। তারা দেশের ভাবমূর্তি নষ্ট করতে অব্যাহত চেষ্টা চালাচ্ছে। এ ভাবে জনসাধারনের ভোট পাওয়া যায় না। ভোট পেতে হলে জনগনের কাছে যেতে হয়। দেশের উন্নয়ন করতে হয় এবং জনগনের কথা ভাবতে হয়।

“মানসম্মত প্রাথমিক শিক্ষা” স্মার্ট বাংলাদেশ গড়ার দীক্ষা” এই শ্লোগান নিয়ে শনিবার (১৪ অক্টোবার) উপজেলা চত্ত্বরে কাশিয়ানীতে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কাশিয়ানী শাখা আয়োজিত নবগঠিত কমিটির পরিচিতি সভা ও নবাগত শিক্ষকদের জেলায় স্বীকৃতি প্রাপ্তদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি নির্বাচন নিয়ে কুৎসা রটাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী নিজেই চান গণতান্ত্রিক ভাবে দেশে সম্পূর্ণ হচ্ছ ও অবাধ ও নিরেপেক্ষ একটি নির্বাচন। জনগণের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সরকার গঠন হবে। তিনি দলীয় নেতাকর্মীকে এক্যবদ্ধ ভাবে কাজ করতে অনুরোধ করেন। জনসাধারন কাছে গিয়ে দেশের উন্নয়নের কথা তুলে ধরতে হবে।

সংগঠনের সভাপতি জিয়াউর রহমান জিহাদ, সভাপতিত্বে সাধারন সম্পাদক মোঃ মনিরুল হক চৌধুরীর সঞ্চালনায়, সৈয়দ মনিরুল হাসান বুলবুলের সহযোগী নির্দেশনায়।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,সদস্য, আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটি ও যুগ্ম-আহবায়ক, সুচিন্তা ফাউন্ডেশন কানতারা খান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী হাসান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, নিখিল চন্দ্র হালদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান মোহাম্মাদ আলী খোকন, অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ আলম, শিক্ষা অফিসার স্বপন কুমার দাস, ইন্সেটের কৃপাচার্য মন্ডল, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন আনু, সাধারন সম্পাদক মোঃ সিরাজ মোল্যা প্রমুখ।

 

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments