Sunday, May 26, 2024
HomeScrollingজামালপুরে রিথি হত্যা মামলার আসামী গ্রেপ্তার

জামালপুরে রিথি হত্যা মামলার আসামী গ্রেপ্তার

 

মাহমুদুল হাসান মুক্তা,জামালপুর।।

জামালপুরের মেলান্দহে চাঞ্চল্যকর রিথি হত্যা মামলার প্রধান আসামী মাহমুদুল হাসান রাব্বিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ ভোরে গাজীপুর জেলার শ্রীপুর থানা থেকে রাব্বিকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার দুপুরে জামালপুর র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানানো হয়, ৬ মাস আগে মেলান্দহের চরপলিশা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রিথির সাথে বিয়ে হয় একই গ্রামের আল মামুনের ছেলে রাব্বির। প্রেম করে বিয়ে করায় এই সম্পর্ক মেনে নিতে পারেনি রাব্বির পরিবার। তাই মাঝে মধ্যেই রিথির উপর শারীরিক নির্যাতন চালাতো রাব্বির পরিবার।

গত ২০ সেপ্টেম্বর বিকালে শারীরিক নির্যাতনের এক পর্যায়ে মারা যান রিথি। এসময় রিথির মরদেহ বাড়িতে ফেলে পালিয়ে যায় রাব্বি ও তার পরিবার। পরে বিষয়টি জানাজানি হলে রিথির স্বজনেরা গিয়ে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এই ঘটনায় রিথির বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে মেলান্দহ থানায় রাব্বিসহ ৫ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। এরপরই তদন্ত শুরু করে র‌্যাব।

তদন্তে বিভিন্ন তথ্য, উপাত্ত যাচাই-বাছাই করে সোমবার শেরপুরের জঙ্গলদী থেকে রাব্বির বাবা আল মামুনকে এবং মঙ্গলবার ভোরে গাজীপুরের শ্রীপুর থেকে রাব্বিকে গ্রেপ্তার করে র‌্যাব।

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments