Thursday, May 9, 2024
HomeScrollingবিরামপুর পৌরসভার তিনটি রাস্তার কাজের শুভ উদ্বোধন

বিরামপুর পৌরসভার তিনটি রাস্তার কাজের শুভ উদ্বোধন

বিরামপুর (দিনাজপুর) সংবাদদাতা।। 

দিনাজপুরের বিরামপুর পৌরসভার উদ্যোগে পৌর এলাকায় দুইটি রাস্তার কার্পেটিং নির্মাণ কাজের ভার্চুয়ালি শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।

আজ বুধবার (২৩ আগস্ট) বিকেলে পৌর শহরের মনিরামপুর মেইনরোড হতে মীরপুর মেইন রোড পর্যন্ত ২৬৫ মিটার এবং মির্জাপুর মন্ডপ থেকে বেগমপুর আসমার বাড়ি পর্যন্ত ৪০০মিটার এই দুইটি কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

বিরামপুর পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আব্দুল আজাদ মন্ডল (বকুল) এর সভাপতিত্বে এবং কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি সোয়াইব মন্ডলের সঞ্চালনায় ভার্চুয়ালি বক্তব্য রাখেন প্রধান অতিথি দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী। বিরামপুর মহিলা কলেজের অধ্যক্ষ (ভারঃ) মেসবাউল হক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি শিবেশ কুমার কুন্ডু, দিনাজপুর দক্ষিণ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক লায়ন মোজাম্মেল হক, সাবেক ৪নং ওয়ার্ড কাউন্সিলর ওবাইদুল মিনহাজ, সহকারী প্রকৌশলী (ভারঃ) আবু সোয়েব মোঃ সজল, বীরমুক্তিযোদ্ধা ইসাহাক আলী প্রমুখ।

পৌরসভা সূত্রে জানা যায় ৪৭ লাখ ০৮হাজার ৪শ ৫৫ টাকা ব্যয়ে পৌর এলাকার মির্জাপুর মন্ডপ থেকে বেগমপুর আসমার বাড়ি পর্যন্ত ও মনিরামপুর মেইন রোড মিরপুর গ্রামে ২টি রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন করা করেন।

এর আগে সকালে ঐতিহ্যবাহী আনসার মাঠের দক্ষিণ কর্ণার লিলি মঞ্জিল থেকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়ক আসলাম মাইক সার্ভিস পর্যন্ত ৩শ ৮০ মিটার আরসিসি ঢালাই রাস্তার কাজের শুভ উদ্বোধন করেন পৌর অধ্যক্ষ আককাস আলী।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments