Monday, May 20, 2024
Homeবিনোদননিউইয়র্কের টাইমস স্কয়ারে ‘সুড়ঙ্গ’

নিউইয়র্কের টাইমস স্কয়ারে ‘সুড়ঙ্গ’

অনলাইন ডেস্ক:

দেশের বাজারে ব্যাপক সাফল্যের পর বিদেশের মাটিতেও মুক্তি পেয়েছে রায়হান রাফী নির্মিত সিনেমা ‘সুড়ঙ্গ’। প্রথমে অস্ট্রেলিয়ায় মুক্তির পর এবার পশ্চিমবঙ্গে, যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক ও লস অ্যাঞ্জেলসে আগামী ২১ জুলাই মুক্তি পাবে সিনেমাটি।

বায়স্কোপ ফিল্মসের পরিবেশনায় নিউইয়র্কের জ্যামাইকা মাল্টিপ্লেক্সে প্রতিদিন চারটি শো এবং লস অ্যাঞ্জেলসের লিমলে নর্থ হলিউড-৭ প্রেক্ষাগৃহে প্রতিদিন দুটি শো প্রদর্শিত হবে ‘সুড়ঙ্গ’র।

এরই অংশ হিসেবে মার্কিন মুলুকে চলছে সিনেমাটির জোর প্রচারণা। নিউইয়র্কের বিখ্যাত টাইমস স্কয়ারে দেখানো হয়েছে ‘সুড়ঙ্গ’র ট্রেলার। যেটা নিয়ে তোলপাড়ের সৃষ্টি হয়েছে দেশের শোবিজ পাড়ায়।

কারণ পৃথিবীর কেন্দ্রস্থল খ্যাত টাইমস স্কয়ারে কোনো সিনেমা কিংবা গানের প্রচারণা মানে সেটা বৈশ্বিক দর্শকের কাছে পৌঁছে যাওয়া। ‘সুড়ঙ্গ’র মাধ্যমে সেই অধ্যায়ে প্রবেশ করল বাংলাদেশ।

এ বিষয়ে বায়স্কোপ ফিল্মসের কর্ণধার রাজ হামিদ বলেন, ‘মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত ১১টা অব্দি প্রতি ঘণ্টায় চারবার করে ‘সুড়ঙ্গ’র ট্রেলার দেখানো হয়েছে টাইমস স্কয়ারের একটি বিলবোর্ডে। এটি ‘আই লাভ নিউইয়র্ক’ বিলবোর্ডের ঠিক ওপরেই অবস্থিত।’

প্রসঙ্গত, রায়হান রাফির পরিচালনায় ‘সুড়ঙ্গ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন আফরান নিশো ও তমা মির্জা। এ ছাড়া আরো অভিনয় করেন শহীদুজ্জামান সেলিম, মোস্তফা মনওয়ার, মনির আহমেদ শাকিল প্রমুখ। সিনেমার আইটেম গানে নেচেছেন নুসরাত ফারিয়া। এটি যৌথভাবে প্রযোজনা করেছে আলফা আই ও চরকি।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments