Saturday, April 13, 2024
HomeScrollingশেখ হাসিনাকে হত্যা হুমকির প্রতিবাদে জামালপুরে আ'লীগের বিক্ষোভ মিছিল

শেখ হাসিনাকে হত্যা হুমকির প্রতিবাদে জামালপুরে আ’লীগের বিক্ষোভ মিছিল

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর।

রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাদ কর্তৃক জনসভায় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগ।

সোমবার বিকেল সদর উপজেলার নরুন্দি ইউনিয়ন বাজারে এ কর্মসূচির আয়োজন করা হয়।

এ উপলক্ষে নরুন্দি চক বাজার মোড় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বেপারিপাড়া মোড়, ইয়াদ আলী মোড় হয়ে পুনরায় নরুন্দি বাজারে গিয়ে শেষ হয়। পরে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এমএ মান্নান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট হাফিজুর রহমান স্বপনের সঞ্চালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী।

প্রতিবাদ সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন
জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম বাবুল, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন লিটা প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ফারুক আহাম্মেদ চৌধুরী বলেন, বিএনপি-জামাত অনেক আগে থেকেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে। তাদের এই অসৎ উদ্দেশ্য কখনই সফল হবেনা। আগামীদিনে তাদের সকল ষড়যন্ত্র প্রতিরোধ করা হবে বলেও হুশিয়ারি উচ্চারণ করেন তিনি।
এসময় তিনি রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাদকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
অপরদিকে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে জামালপুর শহর আওয়ামী লীগের উদ্যোগে শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

 

এমএইচএম /LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments