Sunday, May 19, 2024
HomeScrollingমাদারীপুরে ৬৩লক্ষ ৫০হাজার টাকার চিকিৎসা সহায়তা চেক বিতরণ

মাদারীপুরে ৬৩লক্ষ ৫০হাজার টাকার চিকিৎসা সহায়তা চেক বিতরণ

মাদারীপুর প্রতিনিধি।।
মাদারীপুরে ৬৩লক্ষ ৫০হাজার টাকার চিকিৎসা সহায়তা চেক বিতরণ করা হয়েছে। গতকাল মাদারীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস,স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং  থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ১২৭ জন ব্যক্তিদের মাঝে ৬৩লক্ষ ৫০হাজার টাকার চিকিৎসা সহায়তা চেক বিতরণ করেন মাদারীপুরের সাংসদ,  বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি  শাজাহান খান।
এসময় শাজাহান খান বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে দেশের মানুষ শান্তিতে বসবাস করছে। বিভিন্ন রোগীরা আর্থিক সহযোগীতা পাচ্ছে।বিএনপির আমলে খাদ্য ঘাটতি ছিল, শেখ হাসিনা ক্ষমতায় আসার সেই খাদ্য ঘাটতি কমিয়ে দেশকে খাদ্যতে স্বয়ংসম্পূর্ণ করেছে।
তিনি আরও বলেন, বিএনপি আগামী ডিসেম্বর জাতীয় নির্বাচন,সেই নির্বাচন বিএনপি আসতে চায় না। নির্বাচনে বিএনপি আসলো বা না আসলো নির্বাচন যথা সময়ে অনুষ্ঠিত হবে। আমি আসা রাখি আবারও শেখ হাসিনা ক্ষমতায় আসবে এবং উন্নয়নে  অগ্রযাত্রা অব্যাহত রাখবে। এই শেখ হাসিনা ক্ষমতা আছে বলে আজ বিভিন্ন রোগীদের নগদ অর্থ প্রদান করছে। একসময়  মাত্র ৫ হাজার টাকা দেয়া হতো সেখানে এই সরকার ৫০ হাজার করে টাকা দিচ্ছে।
মাদারীপুর জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয় আয়োজনে আরও উপস্থিত ছিলেন  মাদারীপুর জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান, মাদারীপুর অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সাইফুল ইসলাম,  জেলা সমাজসেবা কার্যালয়ের উপ- পরিচালক( ভারপ্রাপ্ত) ফেরদৌস আক্তারসহ জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।
MHS /LN24BD
RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments