Monday, April 29, 2024
HomeScrollingনিউমার্কেটের ব্যবসায়ীদের হামলার শিকার সাংবাদিকরা

নিউমার্কেটের ব্যবসায়ীদের হামলার শিকার সাংবাদিকরা

অনলাইন ডেস্ক |

ঢাকা কলেজ শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেটের ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষের খবর সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন কয়েকজন সাংবাদিক।

মঙ্গলবার ঢাকা কলেজ শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেটের ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষ চলাকালে দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটে। জানা যায়, ব্যবসায়ীদের ছবি তুলতে গিয়েই সাংবাদিকেরা হামলার শিকার হয়েছেন।

এ সময় এসএ টিভি, দীপ্ত টিভির, আর টিভি ক্যামেরা ভাঙচুর করা হয়। ব্যবসায়ীদের বিরুদ্ধে এশিয়ান টেলিভিশনের ক্যামেরা নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

হামলায় আহত সাংবাদিকদের মধ্যে রয়েছেন- দীপ্ত টেলিভিশনের সাংবাদিক আসিফ সুমিত, বাংলা ট্রিবিউনের প্রতিবেদক শাহেদ শফিক, আরটিভির ক্যামেরাপারসন সুমন দে। আহতদের মধ্যে সাংবাদিক আসিফ সুমিত মাথায় গুরুতর আঘাত পেয়ে ঢাকা মেডিকেলে ভর্তি রয়েছেন।

আহত বাংলা ট্রিবিউনের প্রতিবেদক শাহেদ শফিক জানান, আমি নিউমার্কেট ফুটওভার ব্রিজের সামনে দাঁড়িয়ে ছিলাম। এ সময় দেখতে পাই দীপ্ত টেলিভিশনের ক্যামেরাপারসন এবং প্রতিবেদককে নিউমার্কেটের ব্যবসায়ীরা রড দিয়ে মারছে। আমি তাদের বাঁচাতে এগিয়ে গেলে ব্যবসায়ীরা আমার ওপরও চড়াও হয়। পরে আমিসহ তিনজন ঢাকা মেডিকেলে চিকিৎসার জন্য এসেছি।

উল্লেখ্য, সোমবার মধ্য রাত থেকে ঢাকা কলেজ শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেটের ব্যবসায়ীদের মধ্যে দাওয়া পাল্টা দাওয়া চলছিল। মঙ্গলবার সকাল থেকে ফের সংঘর্ষে শুরু হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments