Sunday, May 5, 2024
HomeScrollingবিরামপুর পৌরসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত

বিরামপুর পৌরসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত

নয়ন হাসান।।

বিশ্ব শান্তির অগ্রদূত মাদার অফ হিউম্যানিটি গণতন্ত্রের মানস কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে দিনাজপুরের বিরামপুরে দোয়া মাহফিল আলোচনা সভা ও স্বারক বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় সময় সভা কক্ষে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পৌরসভার উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী ফয়জুল ইসলাম, সহকারী প্রকৌশলী সেলিম উদ্দীন, পৌর সচিব সেরাফুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী আবু সোয়েব মোঃ সজল, হিসাবরক্ষণ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, ২ নং ওয়ার্ড কাউন্সিলর নুর আলম, বীরমুক্তিযোদ্ধা ফসু উদ্দিন বিশ্বাস, পৌরসভার সকল কর্মকর্তা- কর্মচারীগণসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এসময় বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া,সুস্থ্যতা ও তাঁর দীর্ঘায়ু কামনা করে মহান রাব্বুলা আলামিনের কাছে দোয়া ও সুস্থতা কামনা করা হয়।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান শেষে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে পৌর চত্তরে স্বারক বৃক্ষরোপণ হিসেবে বকুল ফুলের চারা রোপন করেন পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী।

জানতে চাইলে পৌর মেয়র আককাস আলী বলেন, দেশরত্ন শেখ হাসিনা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং স্বারক বৃক্ষরোপণ চারা রোপন করা হয়েছে। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পৌরসভার নয়টি ওয়ার্ডে কোভিড-১৯ এর গণটিকা কার্যক্রম চলমান রয়েছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments