Monday, April 29, 2024
Homeদিনাজপুরবিরামপুরে দশ জুয়াড়ী আটক

বিরামপুরে দশ জুয়াড়ী আটক

বিরামপুর (দিনাজপুর) সংবাদদাতা।। 

দিনাজপুর জেলার বিরামপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ১০জন,মোবাইল কোর্ট পরিচালনা করে বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত ০১ মাদক ব্যবসায়ী, ও মাদকসেবী সাজাপ্রাপ্ত ০৪ জন এবং এনআইডি কার্ড জালিয়াতির কারনে সাজাপ্রাপ্ত ০১ জনসহ মোট ১৬ জন আটক করেছে বিরামপুর থানা পুলিশ।

(০৮আগস্ট) রবিবার রাত্রী সাড়ে ১০ টার সময় বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্তের দিক নির্দেশনায় বিরামপুর থানার এসআই (নিঃ) শাহিন শেখ এর নেতৃত্ব পুলিশের একটি বিশেষ টহল দল সর্ঙ্গীয় ফোর্সসহ পৌর শহর এলাকায় রাত্রীকালীন পৌর শহরে ডিউটি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, বিরামপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের ঢেলুপাড়া গ্রামে ইলিয়াছ আলীর এর বসত বাড়ির পূর্ব দিকে মাটির দেওয়াল ও টিনের চালা বিশিষ্ট ঘরের মেঝেতে কিছু সংখ্যক লোক প্রকাশ্যে টাকা দিয়ে জুয়া খেলছে। উক্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য রাত্রী ১০টার সময় পৌরসভার ৯নং ওয়ার্ডের ঢেলুপাড়া গ্রামে ইলিয়াছ আলীর বসত বাড়ির পূর্ব দিকে মাটির দেওয়াল ও টিনের চালা বিশিষ্ট ঘরের পাশে পৌছালে
তাদেরকে আটকের চেষ্টাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর সময় ১০ জনকে আটক করা হয়। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে জুয়া খেলার ০২(দুই) বান্ডিল Don Playing Cards, জুয়া খেলার নগদ ২ হাজার ৫শত ৯০টাকা, ০৫টি প্লাষ্টিকের খালি বস্তা উদ্ধার করেন।

আটককৃত জুয়াড়ীরা হলেন,বিরামপুর পৌর শহরের ঢেলুপাড়া গ্রামের মৃত: মোসলেম উদ্দিন পুত্র আঃ আজাদ (৬০) ও একই গ্রামের মৃতঃ জয়েন উদ্দিনের পুত্র জনাব আলী (৫৫), মৃত আঃ লতিফের পুত্র রেজাউল ইসলাম (৫০), মশিউর রহমানের পুত্র সাধন মন্ডল (৩৫), কায়েম উদ্দিন মন্ডল পুত্র আতিয়ার রহমান (৪৫), মকবুল হোসেনের পুত্র আবু রায়হান (৩২),মৃত নজমল হোসেনের পুত্র নাসির (২৫),মৃত রহম আলীর পুত্র মজনু মিয়া (৪০),আব্দুস সাত্তারের পল্লব মিয়া (৫০), মৃতঃ আইজ উদ্দিন মোঃ মশিয়ার রহমান (৫২) এই সূত্রে বিরামপুর থানা পুলিশ জানায়।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সুমন কুমার মহন্ত আটকের সত্যতা নিশ্চিত করে দৈনিক জনকথাকে বলেন, প্রকাশ্যে জুয়া খেলার সময় ঘটনাস্থল থেকে জুয়া খেলার ০২(দুই) বান্ডিল Don Playing Cards, জুয়া খেলার নগদ ২ হাজার ৫শত ৯০টাকা,০৫টি প্লাষ্টিকের খালি বস্তাসহ ১০ জুয়াড়ীকে আটক করা হয়। আটককৃত জুয়াডীদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনে ৩/৪ ধারায় মামলা হয়েছে। মামলা নং- ৪ তাং ০৯/০৮/২০২১ইং। এছাড়াও তিনি দৈনিক জনকথাকে আরো জানান, মোবাইল কোর্টে পরিচালনা করে বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত ০১ মাদক ব্যবসায়ী ও মাদকসেবী সাজাপ্রাপ্ত ০৪ জন এবং এনআইডি কার্ড জালিয়াতির কারনে সাজাপ্রাপ্ত ০১ জনসহ মোট ১৬ জন আটক করে (৯আগস্ট) সোমবার দিনাজপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments