Tuesday, May 7, 2024
Homeগাইবান্ধাএ্যাড.স্মৃতির এমপির পক্ষে গাইবান্ধার পলাশবাড়ী হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার বিতরণ

এ্যাড.স্মৃতির এমপির পক্ষে গাইবান্ধার পলাশবাড়ী হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার বিতরণ

আমিরুল ইসলাম কবিরঃ

করোনা ভাইরাস কোভিড ১৯ মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপির নির্দেশে সারাদেশের ন্যায় বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপির পক্ষ থেকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে।

৯ আগস্ট সোমবার সকালে এ অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তত্বাবধায়ক মোঃ আনিছুর রহমানের হাতে তুলে দেন মাননীয় সংসদ সদস্যর স্বামী বিশিষ্ট ব্যাবসায়ী মাহবুর রহমান নাসিম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান নয়ন,পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, ইন্সপেক্টর তদন্ত (ওসি) মতিউর রহমান,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা,সাবেক ভিপি রফিকুল ইসলাম,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুস সালাম,শ্রম বিষয়ক সম্পাদক রেজানুর রহমান ডিপটি,যুগ্ম-সাধারন সম্পাদক আজাদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন, সদস্য রফিকুল ইসলাম সাংবাদিক,সদস্য ও উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাহামুদুজ্জামান প্রান্ত, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম পাপুল,সাংবাদিক মিজানুর রহমান মিলন মন্ডল,শেখ রানাসহ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments