Saturday, April 13, 2024
HomeScrollingবিয়ে করছেন স্বাগতা, প্রকাশ্যে আনলেন পাত্রের পরিচয়

বিয়ে করছেন স্বাগতা, প্রকাশ্যে আনলেন পাত্রের পরিচয়

গত বছরের শেষ দিকে সংসার ভাঙার খবর প্রকাশ্যে আনেন অভিনেত্রী জিনাত সানু স্বাগতা। সেসময় জানান, এক বছর আগেই স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার। ফের বিয়ের সিদ্ধ্বান্ত নিয়েছেন তিনি। এবার দিলেন পাত্রের পরিচয়। জানালেন সামনে বছর বিয়ে।

লন্ডনপ্রবাসী হাসান আজাদের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন স্বাগতা। তার জন্ম, বেড়ে, ওঠা, পড়াশুনা সবই যুক্তরাজ্যে। নতুন বছর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন স্বাগতা-হাসান।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে স্বগতা বলেন, ‘গত বছরের আগস্ট-সেপ্টেম্বরের কথা, আমার একটা বান্ধবী আমাকে ঢাকার একটি ক্লাবে নিয়ে গিয়েছিল। ওখানে আমরা হ্যাংআউট করতে গিয়েছিলাম। বান্ধবীর একটা বন্ধু ছিল হাসানের কাজিন। ওখানে হাসান ছিল। এরপর অনেক দিন দেখা ছিল না আমাদের। নভেম্বরে আবার দেখা। দেখা হলে বুঝতে পারি, সে আমার সঙ্গে বন্ধুত্ব করতে আগ্রহী। এরপর ভাবলাম, না ঠিক আছে। তবে বান্ধবীর কিন্তু মোটেও উদ্দেশ্য ছিল না হাসানের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া।’

prothomalo-bangla_2023-11_50064161-ab00-4a21-83c0-da3bdf871471_WhatsApp_Image_2023_11_27_at_5_05_02_PM

তিনি আরও বলেন, ‘আমি আসলে সেভাবে বুঝি নাই। ও-ই আমাকে নানাভাবে বোঝানোর চেষ্টা করল। এরপর আমি নিজেও যখন ভাবছিলাম, বিয়ে করব। পাত্রও খুঁজছিলাম। পরে জানতে পারি, হাসানও পাত্রী খুঁজছে। ইউকে থেকে বাংলাদেশে এসেছে অনেক বছর পর। কথা বলতে বলতে জীবনের অনেক কিছু জানতে পারলাম। বুঝলাম, হাসান সংসার করতে চায়।

স্বাগতা বলেন, আমিও সংসার করতে চাই। আমাদের দুজনের আর্টিস্টিক ভিউ অনেক মিলে যায়। হি ইজ অ্যান আর্টিস্ট, এটা যেমন ভালো লেগেছে, তেমনি হি ইজ অ্যান একাডেমিক, এটাও ভালো লেগেছে। আমি ছোটবেলা থেকে লেখক পরিবেশে বেড়ে উঠেছি। একটা সময় বুঝতে পারি, হাসান আমার কাজ অনেক বেশি অ্যাপ্রিশিয়েট করেছে। আমি কাজ করতে অনেক ভালোবাসি, এটাতে সমর্থন আছে জানতে পারাটা ছিল অনেক ভালো লাগার।’

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments