Saturday, April 13, 2024
HomeScrollingপাটগ্রামে বিয়ের দাবিতে প্রেমিকা এলেন, প্রেমিক উধাও

পাটগ্রামে বিয়ের দাবিতে প্রেমিকা এলেন, প্রেমিক উধাও

মোঃআরিফুল হক (আরিফ) লালমনিরহাট..

বিয়ের দাবিতে এক কলেজ ছাত্রী তার প্রেমিকের বাড়িতে তেরদিন ধরে অবস্থান করছেন। জানা যায় বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে তুলে প্রতারণার ফাঁদে ফেলেন প্রেমিক নামে প্রতারক আবদুল গফফার। এদিকে প্রেমিকার আসার খবর শুনে উধাও হয়েছে প্রেমিক। গত সোমবার (৪সেপ্টেম্বর )  লালমনিরহাট জেলার পাটগ্রাম   উপজেলার জগতবেড় ইউনিয়নের ১নং পশ্চিম জগতবেড় গ্রামে এ ঘটনা ঘটে।

প্রেমিকা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,একই ইউনিয়নের ২ নং পশ্চিম জগতবেড় গ্রামের অসহায় দিন মজুর আজিজার রহমানের কলেজ পড়ুয়া মেয়ে আর্নিকা আক্তারের সাথে দীর্ঘ চার বছর ধরে প্রেম সম্পর্ক চালিয়ে আসছিল ১ নং পশ্চিম জগতবের বালাপাড়া গ্রামের আব্দুর সামাদের ছেলে আবদুল গফফার।

গত ৪ সেপ্টেম্বর রাতে ওই প্রেমিকাকে আবদুল গফফার তার বাড়িতে আসার পরামর্শ দিলে তার কথামত সে বাড়িতে আসলে আবদুল গফফারের পরিবারের লোকজন মেয়েটিকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মানষিক চাপ দিয়ে বাড়ি থেকে বেড় করে দেন। কিন্তু মেয়েটি বাড়ি না ফিরে তার পরিবারের মানসম্মানের কথা ভেবে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করে।

এদিকে দীর্ঘ ১৩ দিন পেরিয়ে গেলেও বিষয়টি গ্রাম্য বৈঠক ও সালিশ হওয়ার কথা থাকলেও এখনো কোন মীমাংসা হয়নি । এ বিষয়ে জগতবেড় ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সোহেলের সাথে ফোনে যোগাযোগ চেষ্টা করা হলেও,কথা বলা সম্ভব হয়নি।

 

#ln24bd

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments