Thursday, March 28, 2024
HomeScrolling২৪শ মেট্রিক টন ক্ষমতা সম্পুর্ন উদ্ধারকারী জাহাজের এখনো কার্যক্রর হয়নি-শাজাহান খান

২৪শ মেট্রিক টন ক্ষমতা সম্পুর্ন উদ্ধারকারী জাহাজের এখনো কার্যক্রর হয়নি-শাজাহান খান

লাইভনিউজ24 ডেস্ক-

একটি বিষয় পরিস্কার ভাবে বলা উচিত, ফেরিতে যেসব কর্মকর্তা কর্মচারীর ফেরি পরিচালনা করে আমরা যেমন তাদের সুযোগ-সুবিধা দেখবো’ তেমনি তাদের কে ফেরি চালানোর ক্ষেত্রে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে সচেতন করলে এই দুর্ঘটনা থেকে বাচা যাবে’ আর তা না হলে এরকম দুর্ঘটনা ঘটতে পারে। শনিবার (৩০অক্টোবর)মাদারীপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন অডিটোরিয়াম ভবনে এক র‌্যালি ও আলোচনা সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও নৌপরিবহন মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য এবং সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি একথা বলেন।

তিনি আরও বলেন, আমি মন্ত্রী থাকা অবস্থায় আমি বিভিন্ন বন্দরে গিয়ে কর্মকর্তা কর্মচারিদের নিয়ে তাদের সচেতন করার লক্ষে তাদের সাথে সভা করতাম’ তাদের সমস্যার কথা শুনতাম তাদের সমস্যার সমাধানের চেস্টা করতাম।
তিনি আরও বলেন, আমি মন্ত্রী থাকা অবস্থায় একটি পরিকল্পনা হাতে নিয়েছিলাম, আমরা দেখছি এখন অনেক বড় বড় জাহাজ তৈরি হচ্ছে, সেজন্য ২৪শ মেট্রিক টন ক্ষমতা সম্পুর্ন উদ্ধারকারী জাহাজ আনার জন্য পরিকল্পনা নিয়েছিলাম সেটা এখনো কার্যক্রর হয়নি। সেটা যদি কার্যক্রর হলে এসব জাহাজ বা ফেরি উত্তোলন করা অসম্ভব হবে না। তবে এখন যে দুটি জাহাজ ফেরি উদ্ধারে কাজ করছে।

মুজিবষের মুল নীতি জনসেবা আর সাম্প্রতি” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে মাদারীপুর পুলিশ সুপারের গোলাম মস্তফা রাসেল (পিপিএম বার) সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর সদর উপজেলার চেয়ারম্যান ওবাইদুর রহমান খান, মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ,সহ বীর মুক্তিযোদ্ধা, পৌর কাউন্সিলার, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments