Thursday, April 25, 2024
HomeScrollingহেলমেট বিহীন বাইক চালানো যাবে না: গাইবান্ধা পুলিশ সুপার

হেলমেট বিহীন বাইক চালানো যাবে না: গাইবান্ধা পুলিশ সুপার

আমিরুল ইসলাম কবিরঃ

সড়ক দূর্ঘটনা রোধকল্পে মটর সাইকেলে হেলমেট বিহীন ও ৩ জন আরোহনকারী চালকদের বিরুদ্ধে জেলা ট্রাফিক পুলিশ বিভাগ গাইবান্ধা জেলায় মাসব্যাপী বিশেষ অভিযান কর্মসূচী উপলক্ষে শনিবার ২রা অক্টোবর পলাশবাড়ী পৌর শহরে জনসচেতনতামূলক বক্তব্য রাখেন ও লিফলেট বিতরন করেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

এ সময় আরো বক্তব্য রাখেন, পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বক্কর প্রধান,পলাশবাড়ী উপজেলা চেয়ারম্যান ও পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এ,কে,এম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,সহকারি পুলিশ সুপার সি সার্কেল উদয় কুমার সাহা, পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা,গাইবান্ধা ট্রাফিক ইনচার্জ নূর আলম সিদ্দিক। এতে উপস্থিত ছিলেন, পলাশবাড়ী মহিলা আওয়ামীলীগ সহ-সভাপতি সাবিনা ইয়াসমিন ঝুনু,সাধারণ সম্পাদক উম্মে হানি সহ অন্যান্য পুলিশ সদস্যরা।

পুলিশ সুপার মোটরসাইকেল চালকদের উদ্দেশ্যে বলেন, আইনের ভয়ে নয়, নিজের সন্তান ও পরিবারকে ভালবেসে হেলমেট পরিধান করে মোটর সাইকেল চালানোর নির্দেশ দেন। সহযাত্রীর হেলমেট পরিধান নিশ্চিত করুন। গতি নিয়ন্ত্রনে রাখুন,সতর্ক থাকুন। ঝুঁকিপূর্ণ অভারটেক করবেন না। ফিডার রোড থেকে মহাসড়কে উঠার সময় থেমে ডানে-বামে দেখে নিন। স্ত্রী,সন্তানকে নিয়ে বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালাবেন না। মোটর সাইকেল চালানোর সময় মুঠোফোনে কথা বলবেন না এবং ট্রাফিক আইন মেনে চলার আহবান জানান।

উল্লেখ্য,গাইবান্ধা জেলা পুলিশ সুপারের নির্দেশক্রমে গাইবান্ধা ট্রাফিক বিভাগের আয়োজনে সড়ক দূর্ঘটনা রোধকল্পে পলাশবাড়ীতে পহেলা অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত রংপুর বিভাগের ৮ জেলায় একযোগে মাসব্যাপী হেলমেট বিহীন ও ৩ জন আরোহনকারী চালকদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযানকালে মোটর সাইকেলে হেলমেট বিহীন ও ৩ জন আরোহনকারী চালক সহ ৩০টি মোটর সাইকেল আটক করা হয়।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments