Thursday, April 25, 2024
HomeScrollingহঠাৎ পাহাড়ে কেনো দেব?

হঠাৎ পাহাড়ে কেনো দেব?

অনলাইন ডেস্ক।।

শিলিগুড়ি থেকে দেখা যাচ্ছে কাঞ্চনজঙ্ঘা। এমন পরিস্থিতিতে রুক্মিণী মৈত্রকে নিয়ে পাহাড়ে পৌঁছালেন দেব। সেখানে ‘কিশমিশ’ ছবির শুটিং করবেন টলিউডের এই দুই তারকা।

রোববার (১২ সেপ্টেম্বর) রুক্মিণীকে সঙ্গে নিয়ে বাগডোগরা বিমানবন্দরে নামেন দেব। তারপরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, পাহাড়ে শুটিং করতে তার বরাবরই ভাল লাগে। এর আগে যে কয়টি ছবির শুটিং পাহাড়ে করেছেন, সব কয়টিই বক্স অফিসে সাফল্য পেয়েছে। এবারও আশাবাদী দেব।

গত বছরের ভালোবাসা দিবসে অ্যানিমেটেড ভিডিও প্রকাশ করে ‘কিশমিশ’ ছবির ঘোষণা দিয়েছিল দেবের প্রযোজনা সংস্থা। জানা গিয়েছিল, ছবির একটা বড় অংশজুড়ে থাকবে টু-ডি অ্যানিমেশন। বাংলায় যে ধরনের কাজ একেবারেই চোখে পড়ে না। এক অন্যরকম ছকভাঙা এক প্রেমের গল্প বলবে ‘কিশমিশ’। ছবিটির পরিচালক রাহুল মুখোপাধ্যায়।

তিনটি ভিন্ন সময়ের প্রেক্ষাপটে নিয়ে সিনেমার গল্প। যেখানে দেবের চরিত্রের নাম কৃশানু। আর রোহিনীর চরিত্রে দেখা যাবে রুক্মিণীকে। ছবির ১০ দিনের শুটিং বাকি রয়েছে। সেটা পাহাড়ে সম্পন্ন করবে বলেই জানান দেব। সোমবার (১৩ সেপ্টেম্বর) টয় ট্রেনে শুটিং করবেন এই টলিউড তারকা।

এদিকে এবার দুর্গাপূজায় মুক্তি পাবে দেবের ‘গোলন্দাজ’। ছবিতে কিংবদন্তি ফুটবলার নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। একই দিনে বক্স অফিসে মুক্তি পাবে জিতের ছবি ‘বাজি’।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments