Thursday, March 28, 2024
HomeScrollingস্মার্ট বাংলাদেশ  বিনির্মাণে দেশরূপান্তর পত্রিকা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে

স্মার্ট বাংলাদেশ  বিনির্মাণে দেশরূপান্তর পত্রিকা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে

মাদারীপুর প্রতিনিধি।।
‘দায়িত্বশীলতার ৫ম বর্ষে পদার্পণ’ এই শ্লোগানে মাদারীপুরে  জমকালো আয়োজনে দেশের অন্যতম জাতীয় সংবাদপত্র দৈনিক দেশরূপান্তর এর প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে মাদারীপুর প্রেসক্লাবের হলরুমে বর্ণিল আয়োজনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।
এসময় প্রধান অতিথির বক্তব্যে  তিনি বলেন, দায়িত্বশীলদের পত্রিকার দায়িত্বশীলতায় এই বাংলাদেশ এগিয়ে  যাবে নিশ্চিত।  স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশরূপান্তর পত্রিকা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এমনটা আসা আমাদের।
তিনি আরও বলেন আমি আমাদের পুলিশ প্রশাসনের পক্ষ থেকে দেশরূপান্তরের সকলকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি।
দৈনিক দেশরূপান্তর ও বাংলাদেশ টেলিভিশনের মাদারীপুর জেলা প্রতিনিধি  ও মাদারীপুর প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও মৈত্রী মিডিয়া সহ-সভাপতি মেহেদী হাসান সোহাগ এর  সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে আরও  উপস্থিত ছিলেন মাদারীপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও মাদারীপুর সংবাদ পত্রিকার সম্পাদক  ইয়াকুব খান শিশির, মাদারীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ডিবিসি টেলিভিশনের মাদারীপুর প্রতিনিধি মনির হোসেন বিলাস, মৈত্রী মিডিয়ার সাধারণ সম্পাদক ও দৈনিক সকালের সময় পত্রিকার মাদারীপুর প্রতিনিধি এস এম আরাফাত হাসান, মাদারীপুর  প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও  প্রথম আলো পত্রিকার মাদারীপুর প্রতিনিধি অজয় কুন্ডু, মাদারীপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও মাইটিভির মাদারীপুর প্রতিনিধি মো. মাসুদুর রহমান সরদার, মাদারীপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও মোহনা টিভির মাদারীপুর প্রতিনিধি মো. আরিফুর রহমান,  নিউজ২৪ টেলিভিশন  ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার মাদারীপুর প্রতিনিধি বেলাল রিজভী,
মাদারীপুর প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও দৈনিক নবচেতনা পত্রিকার মাদারীপুর প্রতিনিধি আরিফুর রহমান, মাদারীপুর প্রেসক্লাবের কার্যকরী সদস্য জিটিভি মাদারীপুর প্রতিনিধি টিএম সিদ্দিক,  প্রতিদিনের বাংলাদেশ, এশিয়ান টিভি ও ঢাকা প্রকাশের মাদারীপুর প্রতিনিধি মো. সাইফুল ইসলাম নয়ন, মৈত্রী মিডিয়া সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান লিমন, মৈত্রী মিডিয়া দপ্তর সম্পাদক ও দৈনিক সংবাদ সারাবেলা পত্রিকার মাদারীপুর প্রতিনিধি  ইমদাদুল হক মিলন, মৈত্রী মিডিয়া সদস্য ও সিএনবাংলা টিভির মাদারীপুর প্রতিনিধি এসএম আজাহার হোসেন, দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার মাদারীপুর প্রতিনিধি সুইটি আক্তার, দৈনিক গণমুক্তি পত্রিকার মাদারীপুর প্রতিনিধি মোহাম্মাদ মামুন, বাংলাদেশ টেলিভিশন( বিটিভি) মাদারীপুর জেলা প্রতিনিধির চিত্র সাংবাদিক মো. হাফিজুল শরিফ হাফিজ, বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধির চিত্র সাংবাদিক মো. আতিকুর রহমান আতিক প্রমুখ।
RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments