Friday, March 29, 2024
HomeScrollingসেলফি তুলতে চাওয়ায় ভক্তের মোবাইল ছুড়ে ভেঙে ফেললেন সাকিব

সেলফি তুলতে চাওয়ায় ভক্তের মোবাইল ছুড়ে ভেঙে ফেললেন সাকিব

ভারতের কলকাতায় কালি পূজা উদ্বোধন করতে বেনাপোল চেকপোস্ট দিয়ে বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসান ভারত যাচ্ছিলেন।

তাকে সামনে দেখে ভক্তরা আবেগপ্রবণ হয়ে পড়ে। আবেগপ্রবণ এক ভক্ত সাকিব আল হাসানের সঙ্গে ছবি তুলতে যান। তবে মেজাজ ঠিক রাখতে না পেরে সাকিব আল হাসান ওই ভক্তের মোবাইল ফোন কেড়ে নিয়ে মাটিতে ছুড়ে ফেলেন। এতে মোবাইল সেটটি ভেঙে যায়।

ঘটনাটি ঘটেছে বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনালে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে সাকিব আল হাসান ভারতে যাওয়ার উদ্দেশ্যে বেনাপোল আসেন।

সেখানে আসার পর তিনি বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। পরে তিনি বেনাপোল ইমিগ্রেশন হয়ে ভারতে যাওয়ার সময় এক ক্রিকেট ভক্ত তার সঙ্গে ছবি তুলতে যান। এ সময় সাকিব আল হাসান তার কাছ থেকে মোবাইল কেড়ে নিয়ে ফ্লোরে ছুড়ে ফেলেন।

সাকিবের সেই ভক্ত মোহাম্মদ সেক্টরের কাছে কী ঘটনা ঘটেছিল জানতে চাইলে তিনি বলেন, ‘আমি সাকিব আল হাসানের একজন ভক্ত। সামনা-সামনি কখনো তাকে দেখিনি। বেনাপোল চেকপোস্ট থেকে নিজেকে আর সামলাতে না পেরে তার সঙ্গে ছবি তুলতে যাওয়া কি আমার অপরাধ? তিনি আমার ফোনটি উগ্র মেজাজে কেড়ে নিয়ে ফ্লোরে ছুড়ে ফেলে দেন। এতে আমার ফোনটি ভেঙে নষ্ট হয়ে যায়। বেনাপোলে সাকিবপ্রেমী মানুষের মাঝে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে’।

বেনাপোল  চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবীব জানান, বাংলাদেশ ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসান ব্যবসায়িক কাজে ভারতে যাচ্ছেন। শুক্রবার আবার তিনি বেনাপোল  হয়ে দেশে ফিরে আসবেন। তবে বেনাপোলে একটা অপ্রীতিকর ঘটনা ঘটে গেছে। মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে’।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments