Friday, April 26, 2024
Homeঘোষনাসাদাত হোসাইন এখন বিচারক, পাঠিয়ে দিন লেখা

সাদাত হোসাইন এখন বিচারক, পাঠিয়ে দিন লেখা

জনপ্রিয় কথাসাহিত্যিক সাদাত হোসাইনকে এবার পাওয়া যাবে বিচারক হিসেবে। লেখকদের পাঠানো গল্প থেকে সেরা ১০টি গল্প নির্বাচন করবেন তিনি।

ই.বি. সল্যুশন্স লিমিটেড উদ্ভাবিত ই-বুক সার্ভিস ‘বইঘর’ আয়োজিত বাবা দিবসের গল্প লেখা প্রতিযোগিতা শুরু হয়েছে। এতে বিচারক হিসেবে যুক্ত আছেন ‘নির্বাসন’ লেখক।

২১ জুন বাবা দিবসে বইঘর প্রকাশ করতে যাচ্ছে ‘বাবাকে নিয়ে না বলা যত কথা’ নামে ই-বুক সংকলন। এ উপলক্ষে বাবাকে নিয়ে লেখা পাঠকের গল্প, অনুভূতি কিংবা স্মৃতিকথা আহ্বান করা হয়েছে। সেসব লেখা থেকে নির্বাচিত ১০টি গল্প নিয়ে প্রকাশিত হবে সংকলনটি।

এ প্রসঙ্গে সাদাত বলেন, “উপযুক্ত ভাষায় বা শব্দে বাবাকে নিয়ে সব স্মৃতি বা অনুভূতি প্রকাশ করতে আমরা হয়তো পারি না, কিন্তু সেই আকুতিটুকু অনুভব করি আমরা অনেকেই। আমি মনে করি, বাবাকে নিয়ে বইঘরের এই আয়োজন নতুন লেখকদের মধ্যে সাড়া ফেলবে। সবার গল্পের জন্য অপেক্ষা করছি।”

ই-বুকটি পাওয়া যাবে ‘বইঘর’, ‌গ্রামীণফোনের ‘বই মেলা’, ‘বাংলালিংক বইঘর’, ‘রবি বইঘর’ ও ‘এয়ারটেল মাই পকেটবুক’ অ্যাপে। বিশেষ আকর্ষণ হিসেবে সংকলনে সাদাত হোসাইনেরও একটি গল্প প্রকাশ হবে।

যে কোনো বয়সী লেখক এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। ১৫ জুনের মধ্যে লেখা পাঠাতে হবে ই-মেইলে (info@boighor.com, info@gpboimela.com) অথবা বইঘরের ফেইসবুক পেজের ইনবক্সে। লেখা অবশ্যই ১৫০০-৩০০০ শব্দের মধ্যে হতে হবে। যে কেনো ফন্টে লেখা গ্রহণযোগ্য। হাতে লিখে ছবি তুলেও পাঠাতে পারেন। তবে কম্পোজ করা লেখা অগ্রাধিকার পাবে। লেখার সঙ্গে লেখকের নাম ও মোবাইল নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments