Tuesday, April 23, 2024
HomeScrollingসংবিধানের আলোকেই ইনশাল্লাহ পরবর্তী নির্বাচন অনুষ্ঠিত হবে- চীফ হুইপ নূর ই আলম...

সংবিধানের আলোকেই ইনশাল্লাহ পরবর্তী নির্বাচন অনুষ্ঠিত হবে- চীফ হুইপ নূর ই আলম চৌধুরী

মাদারীপুর প্রতিনিধি।।

মাদারীপুর সাংসদ ও জাতীয় সংসদের চীফ হুইপ নূর ই আলম লিটন চৌধুরী বলেন, স্বাধীনতার সংগ্রামের রক্তের বিনিময়ে এ সংবিধান, এই সংবিধানের যেটা আছে বঙ্গবন্ধুর কন্যা বেঁচে থাকলে এই সংবিধানের আলোকেই ইনশাল্লাহ পরবর্তী নির্বাচন অনুষ্ঠিত হবে। এবং আবারও আওয়ামী লীগ ক্ষমতায় এসে দুঃখী মানুষের মুখে হাসি ফুটাবে। মাননীয় প্রধানমন্ত্রী সকলের জন্য শিক্ষা, সকলের জন্য ঘর, সকলের জন্য স্বাস্থ্য, মানুষের যে মৌলিক অধিকার সেই মৌলিক অধিকার নিয়ে আমরা কাজ করে যাচ্ছি, আমরা চাই যেভাবে পৃথিবী এগিয়ে যাচ্ছে সেভাবেই বাংলাদেশ এগিয়ে যাবে এবং আগামী স্মার্ট বাংলাদেশের যে লক্ষ্য সেটা পূরণ হবে। আজ সকালে শিবচর উপজেলায় কুতুবপুর সামছিয়া দাখিল মাদ্রাসার চার তলা নতুন ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় একথা বলেন তিনি।
এরপরে শিবচর ডায়াবেটিক সমিতির উদ্যোগে কুতুবপুর ও কাদিরপুর ইউনিয়নের জনগণের জন্য বিনা মূল্যে ডায়াবেটিস, ব্লাড গ্রুপ নির্ণয়, ব্লাড প্রেসার ও চক্ষু পরীক্ষার ক্যাম্পিং উদ্বোধন করেন তিনি।

তিনি আরো বলেন বঙ্গবন্ধুকে হত্যার পরে জেল হত্যাসহ বিভিন্ন যে হত্যার এর নীল নকশা জিয়া রহমান করেছিল, সেই নীল নকশা আওয়ামী লীগ সরকার আবারও ক্ষমতায় আসলে দেশে প্রকাশ পাবে এটাই তাদের ভয়, যদি আওয়ামী লীগ ক্ষমতায় আসে সকল হত্যার বিচার বাংলার মাটিতে হবে। তাই বিভিন্ন দেশের মানুষের কাছে দাবি-দাওয়া করছে আওয়ামী লীগ সরকার যেন ক্ষমতায় আসতে না পারে। কিন্তু কোন লাভ হবে না। সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সময় মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনির চৌধুরী সহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

MHS/LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments