Tuesday, April 23, 2024
HomeScrollingশোকাবহ আগষ্টের প্রথম দিনে অদম্য মাদারীপুরের মাস্ক বিতরণ

শোকাবহ আগষ্টের প্রথম দিনে অদম্য মাদারীপুরের মাস্ক বিতরণ

হাফিজুল শরিফ, লাইভনিউজ ডেস্ক।।
শোকাবহ আগস্টের প্রথম দিনে সেচ্ছাসেবী ও মানবতার সংগঠন অদম্য মাদারীপুর উদ্যোগে লাইভনিউজ২৪ এর সহযোগীতায় দিনব্যাপী সচেতনতামূলক পথসভা ও মাস্ক বিতরণ করা হয়েছে। রবিবার(১আগস্ট) সকাল থেকে দুপুর পযন্ত এ কর্মসুচীর সেচ্ছা শ্রম দিয়েছেন অদম্য মাদারীপুরের অদম্য সাহসের সদস্যগণ।
অদম্য মাদারীপুর (Adamya Madaripur) এর পক্ষ থেকে, স্বাস্থ্যবিধি মেনে “দিন ব্যাপি সচেতনতামূলক পথসভা ও মাস্ক বিতরণ করা হয়, মস্তফাপুর, ছোট ব্রীজ, বাজার ও বড়ব্রীজ এলাকায় ভ্যান ও রিক্সা চালক ও গরিব অসহায় যারা ময়লা মাস্ক পড়ে আছে এবং যারা মাস্ক পড়ে নাই, তাদেরকে মাস্ক দেয়া হয়। আগামীতে এ কর্মসুচী চলমান থাকবে বলেন জানান অদম্য মাদারীপুর সংগঠনের সদস্যগণ।
যারা এই সেচ্ছাশ্রমে কাজ করেছেন তারা হলেন, ইমন মল্লিক, মো. মিরাজ, আশিক,শাকিল খান ও হাফিজ। অদম্য মাদারীপুর সংগঠনের প্রতিষ্ঠাতা মো. হযরত আলী জানান, এই মাস্কগুলো,🌱 অদম্য মাদারীপুর 🌱 কে উপহার দিয়েছেন livenews24bd.com সম্পাদক ও প্রকাশক সাংবাদিক @Mehedi Hasan Sohag ভাই। সে আমাদের সকল কাজের পরামর্শ ও সার্বিক সহযোগীতা করার জন্য আপ্রাণ চেস্টা করে থাকেন। তাছাড়া আমাদের সকল কার্যক্রমের মিডিয়া পার্টনার লাইভনিউজ২৪বিডি ও ইউটিউব টিভি চ্যানেল লাইভনিউজ টিভি। অদম্য মাদারীপুর সংগঠনের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. সোহেল রানা জানান, আমরা সবসময় মানুষের পাশে থেকে মানুষে উপকার করতে চাই। তবে অনেক সময় আর্থিক ও সামাজিক সমস্যার কারনে অনেক কিছুই করা হয়ে উঠে না। তবে আমরা সংগঠনের মাধ্যমে অসহায় মানুষের পাশে সবসময় থাকতে চাই এবং থাকবো ইনশাহআল্লাহ। অদম্য মাদারীপুর সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মো. রাসেল জানান, করোনা মহামারিতে সকল মানুষ অসহায় জীবন-যাবন করছে। তাই আমার প্রায় অসহায়দের খাবার দিয়ে থাকি। এখন দেয়ার ইচ্ছা আছে। যেহেতু আমাদের সংগঠন সেচ্ছাসেবী তাই প্রবাসী, এলাকার সচেতন ব্যাক্তি ও সদস্যদের চাঁদার টাকার মাধ্যমে অসহায়দের সহযোগীতা করে আসছি।’’ বর্তমানে সবাই একটু আর্থিক সমস্যার মধ্যে আছে তারপরও আমরা সাধ্যমত সহযোগীতা করার চেস্টা করে যাচ্ছি।
RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments