Friday, March 29, 2024
HomeScrollingশান্তিনগরে ১৭ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

শান্তিনগরে ১৭ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

লাইভনিউজ ডেস্ক।।

রাজধানীর শান্তিনগর এলাকায় ১৭ হাজার পিস ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৩ আগস্ট ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ১০:১৫ ঘটিকা হতে ১১:৪৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার পল্টন থানাধীন কাকরাইল ২৬/২৭, বেসিক ব্যাংক শান্তিনগর শাখা এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৫১,০১,৫০০/- (একান্ন লক্ষ এক হাজার পাঁচশত) টাকা মূল্যের ১৭,০০৫ (সতের হাজার পাঁচ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম হোসনেয়ারা খাতুন (৩৪) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০২টি মোবাইল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত মহিলা একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ রাজাধানীর শন্তিনগরসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত মহিলার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments