Saturday, April 20, 2024
HomeScrollingশপথ নিয়েছেন নায়ক রিয়াজ

শপথ নিয়েছেন নায়ক রিয়াজ

অনলাইন ডেস্ক |

গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সবশেষ নির্বাচন। যেখানে কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে সহ-সভাপতি পদে লড়াই করে হেরে যান নায়ক রিয়াজ। কিন্তু কমিটির নির্বাচিত সদস্য রোজিনার পদত্যাগ করলে কপাল খোলে এই তারকার।

গত ২৬ মার্চ সমিতির নতুন কমিটির মিটিংয়ে কার্যকরী পরিষদের সদস্য হিসেবে রিয়াজকে রোজিনার স্থলাভিষিক্ত করা হয়। আজ (৬ এপ্রিল) নতুন কমিটির কার্যকরী পরিষদের সদস্য হিসেবে শপথ নিয়েছেন রিয়াজ। শিল্পী সমিতির স্টাডি রুমে শপথ নেন এই নায়ক। তাকে শপথ বাক্য পাঠ করান সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন।

শপথ গ্রহণ শেষে ইলিয়াস কাঞ্চনকে পা ছুঁয়ে সালাম করেন রিয়াজ। এ সময় সেখানে উপস্থিত নিপুণ, সাইমন, অমিত হাসান, শাহনূর, আরমান, কেয়া সবাই রিয়াজকে অভিনন্দন জানান।

উল্লেখ্য, ১৯৯৫ সালে মুক্তি পায় রিয়াজ অভিনীত প্রথম সিনেমা ‘বাংলার নায়ক’। তবে নায়ক হিসেবে তিনি খ্যাতি পান ১৯৯৭ সালে মুক্তি পাওয়া মোহাম্মদ হান্নান পরিচালিত ‘প্রাণের চেয়ে প্রিয়’ সিনেমার সুবাদে।

তার অভিনীত উল্লেখযোগ্য কয়েকটি সিনেমা হলো- ‘নারীর মন’, ‘বিয়ের ফুল’, ‘এই মন চায় যে’, ‘হৃদয়ের আয়না’, ‘প্রাণের চেয়ে প্রিয়’, ‘প্রেমের তাজমহল’, ‘স্বপ্নের বাসর’, ‘ও প্রিয়া তুমি কোথায়’, ‘হৃদয়ের বন্ধন’, ‘দুই দুয়ারী’, ‘কাজের মেয়ে’, ‘শ্যামল ছায়া’, ‘দারুচিনি দ্বীপ’, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’, ‘সাবধান’, ‘মনের মাঝে তুমি’, ‘হৃদয়ের কথা’, ‘খবরদার’, ‘লাল দরিয়া’, ‘মিলন হবে কতদিনে’, ‘শাস্তি’, ‘কি যাদু করিলা’, ‘হাজার বছর ধরে’ ইত্যাদি।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments