Tuesday, April 16, 2024
Homeখেলাধুলালিভারপুল সমর্থকদের প্রতি রোনালদোর কৃতজ্ঞতা প্রকাশ

লিভারপুল সমর্থকদের প্রতি রোনালদোর কৃতজ্ঞতা প্রকাশ

অনলাইন ডেস্ক |

লিভারপুল সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ম্যানচেস্টার ইউনাইটেড সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে অলরেড সমর্থকদের এক ভিডিও পোস্ট করে ধন্যবাদ জ্ঞাপন করেন পর্তুগিজ উইঙ্গার।

অ্যানফিল্ডে গত মঙ্গলবার রাতে লিভারপুলের বিপক্ষে ৪-০ গোলে হেরেছে রেড ডেভিলরা। ম্যাচটিতে ছিলেন না ইউনাইটেডের সবচেয়ে বড় তারকা রোনালদো।

জন্মের পরই মৃত্যুবরণ করে রোনালদোর এক পুত্র সন্তান। গত সোমবার নেট মাধ্যমে সিআর সেভেন জানান, তার যমজ সন্তানের একজনের মৃত্যু হয়েছে। এই খবর পাওয়ামাত্রই গোটা বিশ্বে তার সমর্থকক-ভক্তরা সহানুভূতি জানায় তাদের প্রিয় তারকাকে।

শোকাতুর বান্ধবী জর্জিনা রদ্রিগেজের পাশে থাকতে মার্সিসাইডে লিভারপুলের বিপক্ষে খেলতে পারেননি দুর্দান্ত ফর্মে থাকা ৩৭ বছর বয়সী তারকা। তবে অ্যানফিল্ডে রোনালদো না থেকেও যেন ছিলেন।

ইউনাইটেড ফরোয়ার্ডকে সম্মান জানাতে ম্যাচের সপ্তম মিনিটে স্টেডিয়ামের সব দর্শক উঠে দাঁড়িয়ে হাততালি দিয়ে গেয়ে উঠেন লিভারপুলের প্রিয় সংগীত ‘ইউ উইল নেভার ওয়াক এলোন’।

লিভারপুল সমর্থকদের সেই হাততালি দেওয়ার ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে রোনালদো ক্যাপশনে লেখেন, ‘এক বিশ্ব… এক স্পোর্ট… এক বিশ্ব পরিবার… ধন্যবাদ, অ্যানফিল্ড। আমি এবং আমার পরিবার কখনো এই মুহূর্ত, সম্মান ও সহানুভূতির কথা ভুলবে না।’

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments