Saturday, April 20, 2024
HomeScrollingলকডাউনে মাদারীপুরে ৬২জনকে ৪১হাজার ২শত টাকা জরিমানা

লকডাউনে মাদারীপুরে ৬২জনকে ৪১হাজার ২শত টাকা জরিমানা

মাস্ক না পড়া ও অযথা ঘুরাঘুরি করায় মাদারীপুর লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে জেলা প্রশাসন

মেহেদী হাসান সোহাগ-লাইভনি্উজ ডেস্ক।।
মাস্ক না পড়া ও অযথা ঘুরাঘুরি যেন না করতে পারে এবিষয় কঠোর অবস্থানে মাদারীপুর জেলা প্রশাসণ। ঈদের পর ১৪দিনের লকডাউনের রবিবার (২৫জুলাই) তৃতীয় দিনে সকাল থেকেই মাঠে রয়েছে মাদারীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে একাধিক নির্বার্হী ম্যাজিস্ট্রেট তাদের সাথে রয়েছে পুলিশ, র‌্যাব ,বিজিবি সদস্য। এর আগে শনিবার সকাল থেকে রাত পযন্ত ৬২ জনকে ৪১হাজার ২শত টাকা জরিমানা করে আদায় করা হয়েছে।

জেলা প্রশাসন সুত্রে জানা যায়, অপ্রয়োজনে অযথা ঘুরাঘুরি করার জন্য সড়কে বের যারা হচ্ছে এবং যারা প্রয়োজনে বের হয়েও স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পড়ছে না তাদের সর্তক করা হচ্ছে এরপর যারা বিষয়গুলো মানছে না তাদেরকে মোবইল কোর্ট পরিচালনার মাধ্যমে জরিমানার আওতায় আনা হচ্ছে। তাই গতকাল শনিবার পুরো জেলায় ৬২জনের কাছ থেকে মোবাইল কোর্টের মাধ্যমে ৪১হাজার ২শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।

মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন জানান, সরকারি নিদের্শনা অনুযায়ী লকডাউন বাস্তাবায়নে মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। যদি কেউ না মানে তাদেরকে মোবাইল কোর্টের মাধ্যমে সর্তক ও জরিমানা করা হচ্ছে। এছাড়াও জনগনকে মাস্ক পড়ায় বাধ্য করা হচ্ছে করোনা প্রতিরোধে।

 

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments