Wednesday, April 24, 2024
HomeScrollingর‌্যাব-১০অভিযানে চট্টগ্রাম মহানগরীতে ১৯,১৬৭ পিস ইয়াবাসহ আটক ২

র‌্যাব-১০অভিযানে চট্টগ্রাম মহানগরীতে ১৯,১৬৭ পিস ইয়াবাসহ আটক ২

র‌্যাব-১০ এর অভিযানে চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানা এলাকা হতে ১৯,১৬৭ পিস ইয়াবাসহ ০২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৩ নভেম্বর ২০২০ খ্রীঃ তারিখ অনমান ০১.২০ ঘটিকার সময় র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি এর নেতৃত্বে একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানাধীন শুলকবহর এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১৯,১৬৭ (ঊনিশ হাজার একশত সাতষট্টি) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ শামসুল আলম (২৮), পিতা- মেহের আলী, সাং- পশ্চিম হলুদিয়া, ২। মোঃ ফারুক (৩০), পিতা- ছৈয়দ উল্লাহ, সাং- পশ্চিম পাগলির বিল, উভয় থানা- উখিয়া, জেলা- কক্সবাজার বলে জানা যায়। এ সময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল ফোন ও নগদ ৫০০০/- টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত চট্টগ্রাম সহ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments